• জনপদ

    পত্নীতলায় নিরাপদ সড়ক চাই-এর প্রতিষ্ঠাবার্ষিকী পালন

      প্রতিনিধি ২ ডিসেম্বর ২০২৩ , ২:০১:১৬ প্রিন্ট সংস্করণ

    কাওছার হাবিব-পত্নীতলা:

    পত্নীতলা উপজেলা প্রশাসনের ইউ এন ও মহোদয় মোছা.রুমানা আফরোজ উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে অসহায় নারীদের নিরাপদ সড়ক চাই পত্নীতলা উপজেলা শাখার পক্ষ থেকে ছাগল বিতরণ করেন। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পত্নীতলা উপজেলা পরিষদের সুযোগ্য মহিলা ভাইস চেয়ারম্যান জনবা খাদিজাতুল কোবরা মুক্তা, উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন কর্মকর্তা জনাব জাহিদুর রহমান সহ উপজেলা পরিষদের অন্যান্য কর্মকর্তাবৃন্দ,উপস্থিত ছিলেন নজিপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জনাব মাসুদ রানা।

    এসময় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, নিসচা- পত্নীতলা উপজেলা শাখার সম্মানিত আহবায়ক হাসান শাহরিয়ার পল্লব, যুগ্ম আহবায়ক আব্দুল গফুর, যুগ্ম আহবায়ক মোহাম্মদ মোরশেদুল আলম, সদস্য সচিব প্রভাষক ইউনুসার রহমান, তথ্য ও গবেষণা সম্পাদক ইখতিয়ার উদ্দিন আজাদ সহ সভাপতি হাসান শাহরিয়ার পল্লব এর নেতৃত্বে সুসংগঠিত কমিটির সকল সদস্য বৃন্দ ।

    সভাপতি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, নিরাপদ সড়ক চাই একটি আন্দোলন, তবে শুধু তা সড়কের মধ্যে সীমাবদ্ধ নয়, সড়কে দুর্ঘটনায় যারা আহত বা নিহত হচ্ছেন তাদের পরিবার কতটা অসহায় -তার সেই পরিবারেই ভোগ করে, তাই নিরাপদ সড়ক চাই স্বল্প পরিসরে হলেও সেই পরিবারগুলোর পাশে দাঁড়াতে চায়। তার অংশ হিসাবে আজকের এই পদক্ষেপ।
    প্রতিবছর পহেলা ডিসেম্বর নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটির নেতৃত্বে এরকম ছাগল বিতরণ অনুষ্ঠান ও প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়ে থাকে।

    পত্নীতলা উপজেলা প্রশাসনকে ধন্যবাদ জ্ঞাপন করেন এই সড়ক আন্দোলনের সাথে যুক্ত থাকার জন্য, যদিও ইউ এন ও মহোদয় নিরাপদ সড়ক চাই পত্নীতলা শাখার উপদেষ্টা।
    নিরাপদ সড়ক চাই এর পত্নীতলা উপজেলা শাখার সভাপতি সকলকে ধন্যবাদ ও আন্তরিক কৃতজ্ঞতা জানিয়ে পত্নীতলা উপজেলার ইউ এন ও মহোদয় কে ফুলের শুভেচ্ছা প্রদান করেন। নিরাপদ সড়ক চাই এর চেয়ারম্যান মহোদয় জনাব ইলিয়াস কাঞ্চন নিরাপদ সড়ক চাই আন্দোলনের সাথে জড়িত সকলকে শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ