• Uncategorized

    পটুয়াখালীর গলাচিপায় করোনাকালীন সময় থেকে আজও জীবনের ঝুঁকি নিয়ে মাঠে চৌকিদার ফেরদাউস। 

      প্রতিনিধি ৩০ সেপ্টেম্বর ২০২০ , ১২:২০:৫১ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলায়  করোনাকালীন সময় থেকে আজও মাঠে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছেন নিরলস মোঃফেরদাউস চৌকিদার (৩৫) জানা যায়,ফেরদাউস শরীফ চৌকিদার হচ্ছেন উপজেলার গোলখালী ইউনিয়নের বলইবুনিয়া গ্রামের ৭নং ওয়ার্ডের আ. রহিম শরীফের ছেলে।

    বঙ্গবন্ধুর আদর্শে গড়া বাংলাদেশ আওয়ামীলীগ গলাচিপা উপজেলা শাখার গোলখালী ইউনিয়নের নলুয়াবাগী গ্রামের একজন একনিষ্ঠ কর্মি। তারই সন্তান আজ ৭ নং ওয়ার্ডের একজন করোনা যোদ্ধা ফেরদাউস শরীফ চৌকিদার।

    এবিষয়ে  ফেরদাউস শরীফ চৌকিদার দৈনিক বরিশাল সমাচার  প্রতিবেদ’কে বলেন, জননেন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করার লক্ষে তৃণমূল-কে জোড়দার করতে হয়। তারই ধারাবাহিকতায় করোনাকালীন সময় থেকে জীবনকে বাজি রেখে আজও মাঠে পড়ে আছি এবং ভবিষ্যতেও থাকব নিঃসার্থ যতটুকু সম্ভব করে যাব।

    এসময় তিনি আরও বলেন, আমার বাবা ওয়ার্ড আওয়ামীলীগের একজন কর্মী। তারই সন্তান আমি আমার ওয়ার্ডে সকলকে দেখার ও রক্ষনাবেক্ষনের দ্বায়িত্ব আমার। কিছু লোক আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে, আমি এতে ভয় পাই না। ইনশাআল্লাহ সামনেও পাবো না। ইউপি সদস্য নান্নু মিয়া বলেন, আসলেই চৌকিদার ফেরদাউস শরীফ একজন ভালো মনের মানুষ। করোনা প্রথম থেকে আজও মঠে পড়ে আছে। তিনি একজন পরিশ্রমি ও দক্ষ চৌকিদার। ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. মজলুল হক ভুঁইয়া বলেন, ফেরদাউস শরীফ চৌকিদার ওয়ার্ডটাকে নিজের মতো গুছিয়েছে আসলেই একজন সৎ মানুষ।

    গলাচিপা উপজেলা চৌকিদারদের সভাপতি আব্দুল সালাম ও সাধারণ সম্পাদক ফোরকান বলেন, আসলেই উপজেলার ত্যাগী, নিষ্ঠাবান ও পরিশ্রমী চৌকিদার মো. ফেরদাউস শরীফ। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আ. খালেক মিয়া বলেন, মো. ফেরদাউস শরীফ চৌকিদার আওয়ামীলীগের একানিষ্ঠ কর্মী তার বাবাও আওয়ামীলীগের কর্মী আমি শুনেছি তিনি ভালো একজন চৌকিদার। গোলখালি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মো. নাসির উদ্দিন হাওলাদার বলেন, গোলখালী ইউনিয়ন পরিষদের দক্ষ একজন চৌকিদার যার বিকল্প হয় না। আমি তার মঙ্গল কামনা করি সব সময়।

    উক্ত বিসয়ে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ত্যাগী নেতা মো. আলমগীর হোসেন বলেন, ফেরদাউস শরীফ চৌকিদার আওয়ামীলীগ পরিবারের সন্তান তার পরিশ্রম আসলেই প্রশংসিত।তবে এলাকার কিছু কুচক্রী মহল ওর পিছনে  লেগেছে এমনটাই জানান তিনি।

     

     

     

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ