• আমার দেশ

    পটুয়াখালী জেলা প্রশাসকের প্রেস ব্রীফিং গৃহহীন ভুমিহীন ৩৭৩ পরিবারকে ঘড় প্রদান

      প্রতিনিধি ৭ আগস্ট ২০২৩ , ৫:৪০:৩৯ প্রিন্ট সংস্করণ

    মু,হেলাল আহম্মেদ(রিপন)

    পটুয়াখালী জেলা প্রতিনিধি:

    পটুয়াখালীতে জেলা প্রশাসকের প্রেস ব্রিফিংয়ে ৪র্থ পর্যায়ের ২য় ধাপে ৩৭৩ জন ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ঘর প্রদান করা হবে। আগামী ৯ আগষ্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালী এ কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন।

    অদ্য ৭ আগস্ট সোমবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেন জেলা প্রশাসক মোহাম্মদ নুর কুতুবুল আলম।

    এসময় তিনি আরও জানান, এ পর্যায়ে বাউফল উপজেলায় ২১৭ টি, কলাপাড়া উপজেলায় ১২৯টি এবং গলাচিপা উপজেলায় ২৭ টি ঘর প্রদান করা হবে। ইতিমধ্যে জেলার দশমিনা, দুমকি, মির্জাগঞ্জ, রাঙ্গাবালী ও পটুয়াখালী সদর উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষনা করা হয়েছে। আগামী ৯ আগষ্ট গলাচিপা ও কলাপাড়া উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষনা করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। যেহেতু এটি একটি দুর্যোগপূর্ণ রিমোর্ট এলাকা তাই প্রাকৃতিক দুর্যোগের কারনে নতুনকরে কোন পরিবার ভূমিহীন ও গৃহহীন হলে তাদের পুনর্বাসিত করা হবে। জেলায় এ পর্যন্ত ৭৮৩৫ টি পরিবারকে পুনর্বাসিত করা হয়েছে।

    উক্ত সংবাদ সম্মেলনে অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মোহাম্মদ ওবায়দুর রহমান, পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সভাপতি ও সেক্রেটারি এছাড়াও পটুয়াখালী প্রেস ক্লাবের সভাপতি ও স্থানীয় গণমাধ্যমের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিক কর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ