• ঢাকা বিভাগ

    নড়াইল সদর উপজেলায় বঙ্গবন্ধু তথ্যপ্রযুক্তির লীগের ৪র্থ তম প্রতিষ্ঠা বার্ষিকি পালন।

      প্রতিনিধি ১৫ জুন ২০২২ , ৪:৫৭:০৮ প্রিন্ট সংস্করণ

    মোঃ মাহাফুজুর রহমান-নড়াইল জেলা প্রতিনিধি:

    বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তিলীগ নড়াইল সদর উপজেলার সংগ্রামি সভাপতি, মো ছাফিন খানের নেতৃত্বে, গতকাল ১৪ই জুন বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তিলীগ এর ৪র্থ তম প্রতিষ্ঠাবার্ষিকি উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ১০নংভদ্রবিলা ইউনিয়ন আওয়ামিলীগের সংগ্রামি সাধারণ সম্পাদক, বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তিলীগ নড়াইল সদর উপজেলা শাখার সম্মানিত উপদেষ্টা ও আহ্বায়ক বাংলাদেশ কৃষকলীগ, কালিয়া উপজেলা শাখা।

    এবং নড়াইল জেলা ছাত্রলীগ এর সুযোগ্য বিজ্ঞান বিষয়ক সম্পাদক রুদ্র শাহা ও বাংলাদেশ সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ যুবলীগ সহ বিভিন্ন অঙ্গসাংগঠনিক নেত্রিবৃন্দের উপস্থিতে আওয়ামিলীগের রাজনিতিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্যে এবং জননেত্রি শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে সকল নেত্রিবৃন্দ একে একে তাদের বক্তব্য রাখে। এবং খুবই উৎসব মূখরভবে র্র্যালি পালিত হয়। এবং বঙ্গবন্ধু ও জননেত্রি শেখ হাসিনার স্লোগান এবং জয় বাংলা জয় বঙ্গবন্ধু ধ্বনিতে নড়াইলের মাটি প্রক্মিত হয়।

    মাত্র ১৮ বছর বয়সে মোঃ ছাফিন খান পড়ালেখার পাশাপাশি বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তিলীগ ও ছাত্রলীগের হয়ে কাজ করে, তার সাংগঠনি ও দক্ষ কর্মকান্ডের মাধ্যমে বাংলাদেশ আওয়ামিলীগকে শক্তিশালি করার লক্ষে কাজ করে যাচ্ছে। তার প্রসংশায় পঞ্চমুখ স্থানীয় আওয়ামি নেতা কর্মি গণ।
    তিনি সমাজ সমাজিকতা ও দূরসময়ে মানুষের পাশে দাড়িয়ে আজ তিনি একজন সফল ছাত্রনেতাতে পরিণত হয়েছে। সে যেন বঙ্গবন্ধুর রোল মডেল। তার মধ্যে খুজে পাওয়া যায় বঙ্গবন্ধুর ন্যায় নেতৃত্ব দানের ক্ষমতা।

    গতকাল উক্ত অনুষ্ঠানে বক্তৃতার মাঝে তিনি বলেন, আজ আমাদের বাংলাদেশ বিশ্ব মানচিত্রে মাথা উচু করে দাড়ানোর মতো সক্ষমতা অর্জন করেছে, আর এটি সম্ভব হয়েছে বঙ্গবন্ধু কণ্যা জননেত্রি শেখ হাসিনার কারণে। এবং তিনি আরো বলেন, আজ আমাদের স্বপ্নের পদ্মাসেতু বাস্তবায়িত হয়েছে, তারপরও আমার নেত্রিকে হত্যা করার হুমকি দেওয়া হয়, কিন্তু সাবধান আমি ছাফিন স্পষ্ট ভাষায় বলে দিতে চাই, যদি আমার নেত্রির বিরুদ্ধে কোন ষড়যন্ত্র করার চেষ্টা করা হয়, তাহলে টেকনাপ থেকে তেতুলিয়া রুপষা থেকে পাথুড়িয়া প্রত্যেক ঘরে ঘরে সংগ্রাম পরিষদ গড়ে তোলা হবে। জয় বংলা, জয় বঙ্গবন্ধু স্লোগান এর মাধ্যমে তার বক্তব্য শেষ করেন এবং অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ