• Uncategorized

    নড়াইলে ০১টি ব্যাটারি চালিত ইজিভ্যানসহ একাধিক মামলার ০২ জন আসামি গ্রেফতার

      প্রতিনিধি ২০ জানুয়ারি ২০২৪ , ৭:৫৬:৫০ প্রিন্ট সংস্করণ

    মো.মাহাফুজুর রহমান নড়াইল জেলা প্রতিনিধি।

    নড়াইলে চোরাই ০১টি ব্যাটারি চালিত ইজিভ্যানসহ একাধিক মামলার ০২ জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা পুলিশ।বিষয়টি নিশ্চিত করেছেন গোয়েন্দা শাখার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাব্বিরুল আলম।

    গত ৩০ ডিসেম্বর’২৩ রাত ১০ টার দিকে নড়াইল পৌরসভাধীন ভওয়াখালী সাকিনস্থ নড়াইল পুরাতন বাস টার্মিনালের রাস্তার উপর হতে ০৩টি ব্যাটারি চালিত ইজিভ্যান অজ্ঞাতনামা চোরেরা কৌশলে চুরি করে চম্পট দেয়। ভুক্তভোগী ভ্যানচালক মো. মাহাবুবুর রহমানের অভিযোগের প্রেক্ষিতে নড়াইল সদর থানায় একটি চুরি মামলা রুজু করা হয়। মামলা রুজু হওয়ার পরপরই মামলার তদন্তকারী অফিসার এসআই(নিঃ) পলাশ কুমার ঘোষ এবং সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের একটি চৌকস টিম চোরাই মালামাল উদ্ধার এবং চোর গ্রেফতারে মাঠে নামে। নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ জনাব মো. সাইফুল ইসলাম এর তত্ত্বাবধানে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই(নিঃ) পলাশ কুমার ঘোষ ও সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের এসআই(নিঃ) মো. ফিরোজ আহম্মেদ এর নেতৃত্বে একটি চৌকশ টিম পরে চক্রের ০৩ জন সদস্যকে গ্রেপ্তার করেন এবং তাদের হেফাজত হতে ০৩টি ব্যাটারি চালিত ইজিভ্যান উদ্ধার করেন।

     

    নড়াইল জেলার সুযোগ্য পুলিশ সুপার (মোহা. মেহেদী হাসান) চোর চক্রের অন্যান্য সহযোগীদের আইনের আওতায় আনার জন্য নির্দেশ প্রদান করেন। যার প্রেক্ষিতে চোর চক্রের সক্রীয় সদস্যদের গ্রেফতার করতে সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল বিভিন্ন তথ্য উপাত্ত বিশ্লেষণ করতে থাকে।এরই ধারাবাহিকতায় জেলা গোয়েন্দা শাখার এসআই(নিঃ) জয়দেব কুমার বসু ও সদর থানার এসআই (নিঃ) পলাশ কুমার ঘোষসহ যৌথ টিম আজ সকাল ০৬.২০ ঘটিকায় অভিযান পরিচালনা করে একই চোর চক্রের সদস্য মো.ফারুক মোল্যা (২৮) ও সাকিব বিশ্বাস (২০)’দের তাদের নিজ নিজ বাড়ি হতে গ্রেফতার এবং আসামি মো.ফারুক মোল্যা (২৮) এর হেফাজত হতে চোরাই ০১টি ব্যাটারী চালিত ইজিভ্যান উদ্ধার করতে সক্ষম হন। আসামি মো.ফারুক মোল্যা (০৮টি মামলার আসামি) নড়াইল জেলার সদর থানাধীন চুনখোলা গ্রামের হবিবর মোল্লার ছেলে এবং সাকিব বিশ্বাস (২০) একই গ্রামের বাবলু বিশ্বাসের ছেলে। আসামিদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ