• Uncategorized

    নওগাঁয় ঢাকা ফেরত যুবকের গলায় ফাঁসদিয়ে আত্নহত্যা!

      প্রতিনিধি ২০ আগস্ট ২০২০ , ৬:৩৮:৩৬ প্রিন্ট সংস্করণ

    মোঃ উজ্জল হোসেনঃ

    ঢাকা শহর থেকে নওগাঁর বাসায় ফিরে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছেন সাজামাল  (১৮) নামের এক যুবক। আত্নহত্যার এঘটনাটি ঘটেছে আজ ২০ আগষ্ট বৃহস্পতিবার বিকালে নওগাঁ জেলা শহরের  সুলতানপুর মন্ডলপাড়া মহল্লায়।

    ঘটনার শত্যতা নিশ্চিত করে নওগাঁ সদর মডেল থানার ওসি মোঃ সরওয়ার্দী হোসেন স্থানিয়দের বরাত দিয়ে জানান, সাজামাল (১৮) নামের যুবকটি দীর্ঘদিন ধরে ঢাকা মিরপুর এলাকায় বসবাস ও কাজ করতেন। সম্পতি সাজামাল ঢাকা থেকে এক যুবতীকে প্রেমের টানে পালিয়ে এনে সান্তাহার এ অবস্থান করাকালে মেয়েটি’র অভিভাবকরা খোঁজ করার এক পর্যায়ে গতকাল ১৯ আগষ্ট সান্তাহারে এসে ছেলে ও মেয়ের খোঁজ পান এবং সেখান থেকে মেয়েটিকে তার অভিভাবকরা ঢাকাতে নিয়ে যাওয়ার পরই কথিত প্রেমিক সাজামাল তার নিজ বাড়ি নওগাঁ শহরের সুলতানপুর ফিরে আসেন এবং আজ ২০ আগষ্ট বৃহস্পতিবার বিকালে নিজ ঘড়ে গলায় ফাঁস দেয় বলে পরিবারের  স্বজন ও স্থানিয়রা থানা পুলিশ কে জানিয়েছেন। ওসি আরো বলেন, গলায় ফাঁস দেওয়ার পর ঘটনাটি জানতে পেরে স্বজনরা তাকে নওগাঁ সদর হাসপাতালে নিলে দ্বায়িত্বরত চিকিৎসকরা মৃত ঘোষনা করেন। খবর পেয়ে মৃতদেহটি ময়না তদন্ত’র জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে বলেও জানিয়েছেনমোঃ উজ্জ্বল হোসেনঃ

    ঢাকা শহর থেকে নওগাঁর বাসায় ফিরে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছেন সাজামাল  (১৮) নামের এক যুবক। আত্নহত্যার এঘটনাটি ঘটেছে আজ ২০ আগষ্ট বৃহস্পতিবার বিকালে নওগাঁ জেলা শহরের  সুলতানপুর মন্ডলপাড়া মহল্লায়।

    ঘটনার শত্যতা নিশ্চিত করে নওগাঁ সদর মডেল থানার ওসি মোঃ সরওয়ার্দী হোসেন স্থানিয়দের বরাত দিয়ে জানান, সাজামাল (১৮) নামের যুবকটি দীর্ঘদিন ধরে ঢাকা মিরপুর এলাকায় বসবাস ও কাজ করতেন। সম্পতি সাজামাল ঢাকা থেকে এক যুবতীকে প্রেমের টানে পালিয়ে এনে সান্তাহার এ অবস্থান করাকালে মেয়েটি’র অভিভাবকরা খোঁজ করার এক পর্যায়ে গতকাল ১৯ আগষ্ট সান্তাহারে এসে ছেলে ও মেয়ের খোঁজ পান

    এবং সেখান থেকে মেয়েটিকে তার অভিভাবকরা ঢাকাতে নিয়ে যাওয়ার পরই কথিত প্রেমিক সাজামাল তার নিজ বাড়ি নওগাঁ শহরের সুলতানপুর ফিরে আসেন এবং আজ ২০ আগষ্ট বৃহস্পতিবার বিকালে নিজ ঘড়ে গলায় ফাঁস দেয় বলে পরিবারের  স্বজন ও স্থানিয়রা থানা পুলিশ কে জানিয়েছেন। ওসি আরো বলেন, গলায় ফাঁস দেওয়ার পর ঘটনাটি জানতে পেরে স্বজনরা তাকে নওগাঁ সদর হাসপাতালে নিলে দ্বায়িত্বরত চিকিৎসকরা মৃত ঘোষনা করেন। খবর পেয়ে মৃতদেহটি ময়না তদন্ত’র জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে বলেও জানিয়েছেন ওসি।

     

     

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ