• আইন ও আদালত

    ধামইরহাটে কালী মন্দিরে প্রতিমা ভাঙচুরের অভিযোগ।

      প্রতিনিধি ২০ সেপ্টেম্বর ২০২২ , ১১:৩৯:২৯ প্রিন্ট সংস্করণ

    মোঃ মাহাবুব আলম-ধাম‌ইরহাট ন‌ওগাঁ প্রতিনিধি:

    নওগাঁর ধামইরহাটে একটি পারিবারিক কালী মন্দিরের প্রতিমা ভাঙচুর করেছে দূর্বৃত্তরা। এতে মন্দিরের কমিটি ও পূজা উদযাপন পরিষদের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। দ্রুত ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার কথা জানান পুলিশ সুপার। গত সোমবার দিবাগত রাত ১১টায় উপজেলার আলমপুর ইউনিয়নের পশুরামপুর নামক এলাকার মন্দিরে এ ঘটনাটি ঘটে।

    অভিযোগ সূত্রে জানা গেছে, সোমবার রাতে ওই এলাকার একটি কালী মন্দিরে রাতের আধাঁরে কে বা কাহারা অবস্থান করে ফটকের ভিতরে প্রবেশ করেন। পরে মন্দিরে ভিতরে অগ্নিসংযোগ চালিয়ে কালী মূর্তির মাথা বিচ্ছিন্নসহ মূর্তির উভয় হাত ভেঙে ফেলেন। পরে মন্দিরের নেতা ও লোকজন মূর্তি ভাঙচুরের বিষয়টি জানতে পেরে থানা পুলিশে খবর দেয়। পরে ঘটনার তদন্ত করার জন্য নওগাঁ জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাশিদুল হক ঘটনাস্থল পরিদর্শন করেন।

    মন্দিরে জায়গা নিয়ে পার্শ্ববর্তী ভেড়ম এলাকার মৃত ইব্রাহিম সরকারের ছেলে মো. মাসুদ সরকার (৭০) ও তার ছোট ভাই মো. আসাদ সরকার (৬৫) দ্বয়ের মধ্যে পূর্ব বিরোধ চলছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তারা অবৈধ ভাবে মন্দিরে প্রবেশ করে মূর্তি ভাঙচুর ও অগ্নিসংযোগ করেন বলে অভিযোগে উল্ল্যেখ করা হয়।এ বিষয়ে নওগাঁ জেলা পুলিশ সুপার মোহাম্মদ রাশিদুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে আসল ঘটনা উদঘাটন করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ