• আইন ও আদালত

    কুষ্টিয়া জেনারেল হাসপাতালে অভিযান ৩ দালালের কারাদণ্ড

      প্রতিনিধি ২৮ আগস্ট ২০২২ , ৫:৩৩:২১ প্রিন্ট সংস্করণ

    কুষ্টিয়া জেনারেল হাসপাতালে অভিযান চালিয়ে ৩ নারী দালালকে আটক করে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। রবিবার (২৮ আগস্ট) বেলা ১১টার দিকে কুষ্টিয়া জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শিফাতুর নাহার ও ইশিতা আকতার এ দণ্ডাদেশ দেন।

    আটককৃতরা হলেন- কুষ্টিয়া শহরের হাউজিং বি-ব্লক এলাকার মজিবর রহমানের মেয়ে শাপলা খাতুন, সদর উপজেলার ইবি থানা শেখপাড়া এলাকার শহিদুল ইসলামের স্ত্রী ময়না খাতুন এবং কুষ্টিয়া সদর উপজেলার চৌরহাস এলাকার মৃত হারুন মন্ডলের মেয়ে জুথি খাতুন। এর আগেও বেশ কয়েকবার তাদেরকে আটক করে পুলিশ। সেসময় তাদের জরিমানা ও কারাদণ্ড দেওয়া হয়।

    ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের দালালরা রোগীদের সঙ্গে প্রতারণা করে হাসপাতালের বাইরের বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোতে নিয়ে যেত। এসব অভিযোগের ভিত্তিতে আজ রবিবার কুষ্টিয়া জেনারেল হাসপাতালে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। অভিযানে ৩ নারী দালালকে আটক করে র‌্যাব-১২ সিপিসি-১ কুষ্টিয়া ক্যাম্পের সদস্য ও পুলিশ সদস্যরা। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে একজনকে ১ মাস এবং বাকি দুজনকে ২১ দিন করে বিনাশ্রম কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।

    ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট শিফাতুর নাহার বলেন, হাসপাতালে সেবা নিতে আসা রোগীদের বিভ্রান্ত করে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে ৩ দালালকে কারাদণ্ড দেওয়া হয়েছে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ