• Uncategorized

    কাজিপুরের সিমান্ত বাজারে আওয়ামীলীগের ঝটিকা মিছিল ও পথসভা

      প্রতিনিধি ১০ সেপ্টেম্বর ২০২০ , ৪:৪২:১১ প্রিন্ট সংস্করণ

     

     

    মোঃ শাহাদত হোসেন-সিরাজগঞ্জঃ প্রতিনিধি:সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার সিমান্ত বাজারে আসন্ন জাতীয় সংসদ উপনির্বাচনে সাবেক সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয়ের পক্ষে গান্ধাইল ও শুভগাছা ইউনিয়ন আওয়ামীলীগ ঝটিকা মিছিল ও পথসভা করে।

    বৃহস্পতিবার ১০ সেপ্টেম্বর বিকেলে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ এবং ইউনিয়ন আওয়ামী অঙ্গসংগঠনের নেতাকর্মীদের অংশগ্রহণে মিছিল বাজার প্রদক্ষীনকালে সাবেক সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয়ের পক্ষে শ্লোগান দেয়া হয়।

    মিছিল শেষে সিমান্ত বাজার মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভ চত্বরে পথসভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক আলী আসলাম, ছাত্রলীগ সভাপতি রাজু আহমেদ প্রমূখ।

    এসময় উপস্থিতির উল্লেখযোগ্য, উপজেলা যুবলীগ সভাপতি বিপ্লব সরকার, ছাত্রলীগ সাধারণ সম্পাদক আবু সায়েম তালুকদার।

    প্রসঙ্গত, গত ১৩ জুন সিরাজগঞ্জ-১ সংসদীয় আসনের সাংসদ আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য ও চৌদ্দ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিমের মৃত্যু হলে আসনটি শূন্য ঘোষণা করা হয়, উপনির্বাচনের তফসিল ঘোষণা না হলেও বাংলাদেশ আওয়ামীলীগ দলীয় মনোনয়ন প্রক্রিয়া শুরু করেছে। মোহাম্মদ নাসিম পুত্র সাবেক সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয় দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে অন্যতম দাবিদার।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ