• Uncategorized

    ময়মনসিংহ জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হলেন চেয়ারম্যান আবু সাইদ

      প্রতিনিধি ১৩ ফেব্রুয়ারি ২০২১ , ৩:০৪:৩১ প্রিন্ট সংস্করণ

    গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ। 

    ময়মনসিংহ জেলার চেয়ারম্যানের মধ্যে থেকে শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন সিরতা ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবু সাইদ।

    স্থানীয় সরকার পুরস্কার পদক ২০২০ এর জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ ব্যক্তি ও প্রতিষ্ঠানের নাম ঘোষণা করে অধিদপ্তর। সেখানে শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন সিরতা ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবু সাইদ।

    ময়মনসিংহ জেলা প্রশাসক ডিসি মোঃ মিজানুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জনাব, মোঃ কামরুল হাসান এনডিসি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার ময়মনসিংহ এর পরিচালক, আব্দুল আলীম, স্থানীয় সরকার ময়মনসিংহ এর উপ পরিচালক, একে এম গালিভ খান।

    এ ছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ জেলা পরিষদ এর চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, বাংলাদেশ আওয়ামীলীগ ময়মনসিংহ মহানগর শাখার সভাপতি মোঃ এহতেশামুল আলম, বাংলাদেশ আওয়ামীলীগ ময়মনসিংহ জেলা শাখার সাধারণ সম্পাদক, এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল প্রমুখ।

    জানা গেছে, ময়মনসিংহ জেলার সকল চেয়ারম্যান এর মধ্যে সার্বিক কাজের সফলতার জন্য শ্রেষ্ঠ চেয়ারম্যান ঘোষণা করা হয়। শনিবার ১৩ ফেব্রুয়ারী ২০২১ ইং শনিবার ময়মনসিংহ জেলা প্রশানের পক্ষ থেকে জেলা শিল্পকলা একাডেমীর সন্মেলন কক্ষে জেলা প্রশাসক মো: মিজানুর রহমান তার হাতে শ্রেষ্ঠ চেয়ারম্যান সম্মাননা ক্রেস্ট প্রদান করেন ।

    এসময় জনপ্রতিনিধি, সরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। সিরতা ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন। সকলের কাছে দোয়া কামনা করে নিজের অনুভূতি প্রকাশ করে বলেন, আমার এ সফলতা সিরতা ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণকে উৎসর্গ করলাম।

    মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সার্বিক কর্মকান্ডের অনুপ্রেরনায় এবং সিরতা ইউনিয়নবাসীর সহযোগিতায় ভবিষ্যতে যেন আরো ভালো কাজ করতে পারি সে জন্য সকলের দোয়া চাই। উপস্থিত কর্মকর্তা ও জনপ্রতিনিধিগণ বলেন, এলাকার উন্নয়ন এবং জনগণের কল্যাণে সম্মানের সাথে দায়িত্বপালন করে সুনামের সাথে কাজ করছেন সিরতা ইউনিয়ন চেয়ারম্যান। তার সততা, পরিশ্রম মূল্যায়নে এ সফলতা অর্জিত হয়েছে। আমরা তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি।

    সিরতা ইউনিয়ন চেয়ারম্যান আবু সাইদ শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সিরতা ইউনিয়নের বিভিন্ন সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন, রাজনৈতিক ও সাংবাদিক নেতৃবৃন্দ এবং সিরতা ইউনিয়নের ইউপি সদস্যগণ অভিনন্দন জানিয়েছেন। প্রসঙ্গত, করোনা মহামারিতে ব্যাপক ভূমিকা রেখেছেন সিরতা ইউনিয়ন চেয়ারম্যান।

    এছাড়াও সিরতা ইউনিয়নে হত দরিদ্রদ, গরীব, এয়াতীম, অসহায়দের পাশে দাঁড়ানো, রাস্তা, মসজিদ, মাদরাসা, স্কুল, তথ্যপ্রযুক্তি, স্বাস্থ্য, শিক্ষাসহ আর্থসামাজিক উন্নয়নে ব্যাপক অবদান রেখেছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ