• আইন ও আদালত

    মিরপুরে ডাকাতির প্রস্তুতির কালে তিন ডাকাত আটক

      প্রতিনিধি ২ জুলাই ২০২২ , ৪:৫১:০৭ প্রিন্ট সংস্করণ

    কুষ্টিয়া মিরপুর বহলবাড়ীয়া ইউনিয়নে সাতবাড়িয়া মাঠে ডাকাতির প্রস্তুতি কালে ৩ ডাকাতকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত দেড়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মিরপুর থানার এসআই মোস্তাফিজুর সঙ্গীয় ফোর্স উপজেলার বহলবাড়ীয়া ইউনিয়নের সাতবাড়িয়া মাঠ এলাকা থেকে তাদেরকে আটক করে।

    এসময় তাদের কাছ থেকে ১টি বিদেশি পিস্তল ২ রাউন্ড গুলি সহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। আটককৃত ডাকাতরা হলেন, মিরপুর উপজেলার খয়েরপুর গ্রামের সেকেন আলীর ছেলে মাহাবুল ইসলাম @ কালু (৩০), ভেড়ামারা উপজেলার কোদালিয়া গ্রামের আশরাফ জোয়ার্দারের ছেলে লালন (৩৫), মিরপুর উপজেলার আব্দুর রহিমের ছেলে শ্যামল (২৬)।

    মিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, শুক্রবার রাতে মিরপুর উপজেলার বহলবাড়ীয়া ইউনিয়নের সাতবাড়িয়া মাঠ এলাকায় একটি ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এসময় গোপন সংবাদের ভিত্তিতে মিরপুর থানার একটি পুলিশ দল তাদের আটক করে।

    আটকের সময় তাদের কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ২ রাউন্ড গুলি সহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এসময় তাদের সঙ্গী কয়েকজন পালিয়ে যায়। তিনি জানান, আটককৃত আসামীদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা আছে বলে জানা গেছে। শনিবারে তাদের কে রিমান্ডের আবেদন করে আদালতে প্রেরণ করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ