• আইন ও আদালত

    প্রকাশিত সংবাদের প্রতিবাদ

      প্রতিনিধি ২২ জুন ২০২৩ , ৯:৩৪:৩৭ প্রিন্ট সংস্করণ

    প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন, ইউআইটিআরসিই ব্যানবেইস পাবনার সুজানগর অফিসের অতিরিক্ত দায়িত্ব প্রাপ্ত সহকারী প্রোগ্রামার মোঃ নাইম রেজা। তিনি স্মারক নম্বর: ৩৭.২০.৭৬৮৩.০০০.৯৯.১০.২১.৩২৪ তারিখ: ২২ জুন ২০২৩ ইং তারিখে লিখিত প্রতিবাদলিপিতে উল্লেখ করেন। গত ১ জুন ২০২৩ ইং তারিখে, আমার দেশ প্রতিদিন সহ অন্যান্য অনলাইন নিউজ পোর্টালে “সুজানগরে ল্যাব সহকারী দীর্ঘদিন ধরে অফিসের গেস্টরুম বাসা হিসেবে ব্যবহার করছে” শিরোনামে প্রকাশিত প্রতিবেদনটি আমার দৃষ্টি গোচর হয়েছে। ল্যাব সহকারী রাকিব কখনো গেস্টরুম কে বাসা হিসেবে বা ল্যাবকে ঘুমানোর স্থান হিসেবে ব্যবহার করেননি।

    এছাড়াও উক্ত অফিসে কোন রাইচ কুকার বা রান্না করার অন্য কোন সরঞ্জাম নেই। উক্ত পত্রিকায় আমার জবানি পরিবর্তন ও কর্তিত হয়েছে। আমি সিসি ক্যামেরার কথা উল্লেখ করে বলেছিলাম “আমি র্যান্তম আমি র‍্যান্ডম ফুটেজ চেক করি, উনাকে গেস্ট রুম ব্যবহার করতে দেখিনি। তারপরও আপনি বললেন বিষয়টি দেখব” তাছাড়া রান্না বান্না ও ল্যাবে ঘুমানোর বিষয়ে কোন কিছু তিনি জিজ্ঞেস না করে বিনা প্রমাণে সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত লেখাটি লিখেন। উল্লেখ্য যে, বরাদ্দ রেজিস্ট্রার পরিক্ষা করলে দেখা যায় যে, অফিসে বিদ্যুৎ অপচয়ের অভিযোগ ও মিথ্যা। বরং বিদ্যুৎ বিল

    সাশ্রয়ে ইউআইটিআরসিই ভবন হিসেবে সুজানগর এগিয়ে আছে। তাছাড়া ডেডস্টক রেজিস্ট্রারে গেস্ট রুমের কোন নষ্ট মালামাল পাওয়া যাবে না। বরং স্বল্প পরিসরে সুসজ্জিত গেস্ট রুম টিতে মাঝে মাঝে অতিথি অবস্থান করে যা গেস্ট রুম রেজিস্ট্রারে লিপিবদ্ধ আছে এবং চালানের মাধ্যমে বিধি অনুযায়ী গেস্ট দের প্রদত্ত বিল যথাযথ কোডে জমা দেওয়া হয় যার চালান কপি বিদ্যমান। এছাড়াও পত্রিকায় প্রকাশিত ছবিটি ভবন রং করা কালীন সময়ে সাময়িক ভাবে রং থেকে নিরাপদে রাখার জন্য রাখা হয়েছিল। গেস্ট রুম এবং ল্যাব সিসি ক্যামেরার আওতাভুক্ত এবং তাতে দীর্ঘ দেড়মাসের অধিক সময়ের ফুটেজ সংরক্ষিত আছে যা অনুসন্ধান করলে সংবাদটি যে ভিত্তিহীন ও ইউআইটিআরসিই, সুজানগরের সুনাম ক্ষুন্ন করতে অপপ্রচার করা হয়েছে তা প্রতীয়মান হয়।বিষয়টির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ