• রংপুর বিভাগ

    জন্মদিনের ভালোবাসার সিক্ত পলাশবাড়ী ছাত্রলীগের সম্পাদক মামুনুর রশীদ সুমন

      প্রতিনিধি ৪ ডিসেম্বর ২০২৩ , ৪:২৫:১৫ প্রিন্ট সংস্করণ

    আরিয়ান রাকিব:

    আজ ৪ ই ডিসেম্বর ছিল গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানার ছাত্রলীগের সেক্রেটারি মামুনুর রশীদ সুমন এর শুভ জন্মদিন।
    ফেসবুক, ইনবক্স, টেক্সট, হোয়াটস অ্যাপ, ইমো সহ বিভিন্ন মাধ্যমে যাঁরা তাকে উইশ করেছেন তাদের সকলকে কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানিয়েছেন মামুনুর রশীদ সুমন। জন্মদিন উপলক্ষে মামুনুর রশীদ সুমন এর সাথে সাংবাদিকদের আলাপচারিতার সময় তিনি জানান জীবনের মধ্যগগ্নে দাঁড়িয়ে আমি… ভাবছি, দেখছি এবং উপলব্ধি করছি জীবন চলার পথে অনেক বাঁধা বিঘ্ন পেরেছে আজ আমি নিজেই প্রতিষঠিত করেছি এক অনন্য রুপকার রুপে নিজেকে নিজেই প্রতিষঠিত করেছি।

    আপনাদের সকলের ভালোবাসা, আন্তরিকতা আর আমাকে নিয়ে আপনাদের চাওয়া পাওয়া, আজ আমাকে নতুন উদ্যোমে চলার প্রেরনা যুগিয়েছে। আমি বুঝতে পেরেছি, আমার অগোচরে আমাকে ভালোবাসার অনেক মানুষ আছেন। আমার অজান্তে হাজারো প্রাণ প্রতিনিয়ত আমার কল্যাণ প্রার্থনা করছে। আমার শত বড় ভাই/ছোট ভাই, হাজারো বন্ধু, শত আত্নীয়, অজানা শুভাকাংখী… আমার সাফল্য দেখতে উন্নুখ হয়ে বসে আছেন। আমাকে থেমে গেলে হবে না, আবার শুরু করতে হবে, আপনাদের সকলের ভালোবাসা নিয়ে।

    আমি প্রস্তুত… আবারো চ্যালেঞ্জ নিতে, আপনাদের মুখে হাসি ফুঁটাতে…

    আপনাদের ভালোবাসার বহিঃপ্রকাশ না ঘটলে হয়ত আমি এখানেই থেমে যেতাম, সাহস হারিয়ে পাল শুন্য নৌকার মত ভেসে বেড়াতাম জীবন সাগরে। আমি কৃতজ্ঞ আপনাদের প্রতি, আমি আপনাদের ভালোবাসায় ভবিষ্যতের প্রতিটি সাফল্য প্রতিটি সুখ আমি আপনাদের সাথে ভাগ করে নিতে চাই,আপনাদেরকে আমার পাশে চাই অতীতের মত। এ সময়ের জনপ্রিয় বিভিন্ন নেতাদের কাছ থেকে জন্মদিনের সব উপহার পেয়ে তিনি অনেক খুশি। সাংবাদিকদের সাথে আলাপ কালে সকলের উদ্দেশ্যে বলেন ভাল থাকবেন, সুখে থাকবেন, শান্তিতে থাকবেন আমার এবং আমার পরিবারের জন্য দোয়া করবেন।

    আর আমার ভবিষ্যৎ জীবনের জন্য সবাই দোয়া করবেন আমি যে আরো অনেক দূর এগিয়ে যেতে পারি। এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে পারি।
    অবশেষে তিনি দলমত নির্বিশেষে নৌকায় আস্তা রাখার কথা বলেছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ