• Uncategorized

    ৭১” র হাতিয়ার গর্জে ওঠুক এবার বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে সিদ্ধিরগঞ্জে যুবলীগের বিক্ষোভ মিছিল

      প্রতিনিধি ৫ ডিসেম্বর ২০২০ , ৫:১১:২২ প্রিন্ট সংস্করণ

    ৭১” র হাতিয়ার গর্জে ওঠুক এবার বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে সিদ্ধিরগঞ্জে যুবলীগের বিক্ষোভ মিছিল কুষ্টিয়া শহরের পাঁচ রাস্তার মোড়ে রাতের আঁধারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভেঙে ফেলার প্রতিবাদে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে যুবলীগের উদ্যোগে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল মোড়ে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

    শুক্রবার (৫ ডিসেম্বর) রাত ৮টায় সিদ্ধিরগঞ্জ ইউনিয়ন যুবলীগের সভাপতি নজরুল ইসলামের নেতৃত্বে এ বিক্ষোভ মিছিলটি অনুষ্ঠিত হয়।এতে শত শত নেতাকর্মী অংশ গ্রহণ করে দূস্কৃতিকারীদের বিরুদ্ধে বিক্ষোভ প্রদর্শন করেন।

    বিক্ষোভ মিছিলটি শিমরাইল এলাকা থেকে শুরু করে ডেমরা-শিমরাইল সড়ক হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ইউটার্ন প্রদক্ষিন করে আবারো শিমরাইল এসে শেষ। মিছিলে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙ্গে দেয়ার হুমকিদাতা জোনায়েদ বাবুনগরী ও মামুনুল হকের বিরুদ্ধে শ্লোগানে শ্লোগানে রাজপথ প্রকম্পিত হয়।

    এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ঢাকা পলিটেকনিক ইনষ্টিটিউটের সাবেক ভিপি যুবলীগ নেতা মাজহারুল আলম বিপু, শাহজাদা, পিয়ার আলী, সেলিম মাহমুদ, সালাউদ্দিন, দিপু, বাবু, স্বেচ্ছাসেবকলীগ নেতা আরিফ মাহমুদ, শরীফুল ইসলামসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্ধ।

    উল্লেখ্য, গত শুক্রবার (৪ ডিসেম্বর) দিবাগত রাতের কোনো এক সময় নির্মাণাধীন এ ভাস্কর্যের মুখ ও হাতের অংশে ভাঙচুর করে দূস্কৃতিকারীরা। বঙ্গবন্ধুর নির্মাণাধীন ভাস্কর্য ভেঙে ফেলার এ ঘটনায় কুষ্টিয়াসহ দেশজুড়ে তীব্র প্রতিক্রিয়া শুরু হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ