• মানব স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন

    ২১শে ফেব্রুয়ারি উপলক্ষে আলোকিত ৭১ সংবাদ এর সাংবাদিক বিদ্যুৎ চন্দ্র বর্মনের রক্ত দান

      প্রতিনিধি ২২ ফেব্রুয়ারি ২০২২ , ৫:৪৪:১৮ প্রিন্ট সংস্করণ

    MSF নিউজ ডেস্কঃ

    MSF এর প্রতিষ্ঠাতা “সাংবাদিক ও লেখকঃ শিহাব আহম্মেদ” তিনি বলেন MSF এই মানব সেবায় নিয়োজিত সকলের জন্য বিদ্যুৎ চন্দ্র বর্মন কে অভিনন্দন শুভ কামনা করেন, মানব স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন (MSF) এর মিডিয়া পার্টনার আলোকিত ৭১ সংবাদ পত্রিকার স্টাফ রিপোর্টার ও মানব স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন এর রংপুর বিভাগীয় সভাপতি বিদ্যুৎ চন্দ্র বর্মন। “মানুষের জন্য মানবতা, মানবতার জন্যই মানুষ” এই স্লোগান কে সামনে রেখেই আমাদের পথচলা একটি অরাজনৈতিক ও আত্বমানবতা মূলক একটি সংগঠন MSF।

    মানব স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন (MSF) এর কেন্দ্রীয় কমিটির সকল সদস্য বৃন্দ সহ কেন্দ্রীয় কমিটির সদস্যরা MSF কমিটির দায়িত্বে তাদের কমিটির সেবা মূলক কার্যকম পরিচালনা করার জন্য দীর্ঘআয়ু সহ তার সার্বিক মঙ্গল কামনা করেন সবাই যেনো MSF এর এই আত্বমানবতা মূলক ও অরাজনৈতিক সংগঠন আরও যেনো উন্নয়ন হয় এবং অসহায়ত্বদের পাশে থাকতে পারে সর্ব সময়ে সবার পাশে।

    জাতি,ধর্ম, বর্ণ নির্বিশেষে বিপন্ন মানবতার পাশে সবসময় আমাদের MSF টিম নিরলস ভাবে কাজ করে যাচ্ছে শুধু মাত্র মানুষের জন্য নিঃস্বার্থভাবে অামাদের এই পথচলা তবে মানব স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন এর সকল সদস্য বৃন্দ দিবারাত্রি মানব সেবায় নিয়োজিত আছে এবং সর্ব সময়ে আমরা সর্বদা আছি আপনাদের পাশে সর্ব প্রকার সমস্যায় আমরা ইনশাআল্লাহ সমাধানের চেষ্টা করবো আপনার প্রয়োজনে আমাদের স্বেচ্ছাসেবী টিম সদা জাগ্রত।

    আমরা যেসকল কাজ নিয়ে গুরুত্বারোপ করছি-
    ১* রক্তদান
    ২* বাল্য বিবাহ্ রোধ
    ৩* শিক্ষা দান
    ৪* খাদ্য দান
    ৫* চিকিৎসা ব্যবস্থা
    ৬* পরিবেশ রক্ষা
    ৭* অসহায়ত্বের কথা
    ৮* মাদকমুক্ত সমাজ

    আমাদের এই সেবাগুলো সচল রাখতে আপনাদের সহযোগিতা একান্ত প্রয়োজন।

    ধন্যবাদান্তেঃ
    প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান (MSF)
    সদস্য হতে আগ্রহীগণ যোগাযোগ করুনঃ
    প্রতিষ্ঠাতা (MSF)
    শিহাব আহম্মেদ
    মোবা নংঃ 01723-305390
    হটলাইনঃ 01906-030302

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ