• Uncategorized

    ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে স্বাধীনতা ডিপ্লোমা চিকিৎসক পরিষদের ঢাকা জেলার সভাপতি আমজাদ সরকার ও কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক শহিদুল ইসলাম এর নেতৃত্বে পুস্প স্তম্ভক অর্পণ করেন।

      প্রতিনিধি ১৫ আগস্ট ২০২০ , ৬:২১:০৭ প্রিন্ট সংস্করণ

    মোঃ শহিদুল ইসলাম-স্টাফ রিপোর্টারঃ

    আজ ১৫ আগষ্ট সর্বকালের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২০  উপলক্ষে পুস্পস্তবক অর্পন করেন স্বাধীনতা ডিপ্লোমা প্যারামেডিক্স চিকিৎসক পরিষদ’র কেন্দ্রীয় সাধারন সম্পাদক প্যারামেডিক্স চিকিৎসক মোঃ শহিদুল ইসলাম এবং ঢাকা জেলার সভাপতি প্যারামেডিক্স চিকিৎসক ডা: আমজাদ সরকার সহ অন্যন্য নেতৃবৃন্দ।

    পুস্পস্তবক অর্পন শেষে তারা সামাজিক দূরত্ব বজায় রেখে শোক সভা ও দোয়ার আয়োজন করেন। এই ভাবে স্বাধীনতা ডিপ্লোমা প্যারামেডিক্স চিকিৎসক পরিষদ সারা দেশে জাতীয় শোক দিবসটি পালন করেন।

    স্বাধীনতা ডিপ্লোমা প্যারামেডিক্স চিকিৎসক এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।

    এ সময় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করার পরে সংগঠনের প্রধান সমন্বয়ক, নূর হোসেন সুজন বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ  বাঙালি স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫ তম শাহাদাত বার্ষিকীতে বিনম্র শ্রদ্ধা।

    আমরা গভীর ভাবে তাকে শ্রদ্ধার সাথে স্মরণ করি। যার জন্য আমরা এই দেশকে স্বাধীন করতে পেরেছি। তার ওই ঐতিহাসিক জ্বালাময়ী ভাষণের জন্য আমাদের এই দেশের মানুষ জাগ্রত হয়েছিল। যার কারণে আমরা ৩০ লক্ষ রক্তের বিনিময়ে এদেশকে স্বাধীন করতে পেরেছি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ