• Uncategorized

    হেলান আহমেদ সুমন কে খুলনা বিভাগীয় টিমের সকল কালক্রম থেকে অব্যহিত দেওয়া হয়েছে 

      প্রতিনিধি ১১ জুলাই ২০২০ , ৪:০৯:১৬ প্রিন্ট সংস্করণ

    মোঃ নুরুজ্জামান-বটিয়াঘাটা উপজেলা প্রতিনিধিঃ

    সাংগঠনিক শৃঙ্খলা বহির্ভূত কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে হেলাল আহমেদ সুমনকে খুলনা বিভাগীয় টিমের সকল কার্যক্রম থেকে অব্যহতি দেওয়া হয়েছে।

    বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের (খোকন-শ্যামল) কমিটি গঠনের পরে অন্যান্যা বিভাগের মতো খুলনা বিভাগেও সাংগঠনিক টিম গঠন করা হয়েছে। তৃণমূল থেকে ছাত্রদলকে সু সংগঠিত করাই ছিল যার লক্ষ্য।

    সেই কমিটিতে চার জন সদস্য হলেন মিজানুর রহমান সজিব (সহ সভাপতি), মাহাবুব মিয়া (যুগ্ম সম্পাদক), সুলতানা জেসমিন জুঁই (সহ সাধারণ সম্পাদক), এবং হেলাল আহম্মেদ সুমন (সহ সাংগঠনিক সম্পাদক, খুলনা বিভাগ) ছাত্রদল কেন্দ্রীয় সংসদ।

    এদের মধ্যে হেলাল আহম্মেদ সুমন এর বিরুদ্ধে শৃঙ্খলা বহির্ভূত কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে খুলনা বিভাগীয় টিমের সাংগঠনিক সকল কার্যক্রম থেকে অব্যহতি দিয়েছে ছাত্রদল কেন্দ্রীয় সংসদ।

    ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান  তারেক রহমান ভিডিও কনফারেন্সে উপস্থিতিতে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের এক জরুরী সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়। তার বিরুদ্ধে সাংগঠনিক শৃঙ্খলা বহিঃভূত কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগের পাশাপাশি সাংগঠনিক টিমকে কাজে অসহযোগিতা এবং কমিটি গঠনের নামে ছাত্রদলের খুলনা বিভাগের বিভিন্ন ইউনিটের ছাত্রদলের  নেতাকর্মীদের কাছ থেকে অর্থ গ্রহনের অভিযোগ পেয়েছে কেন্দ্রীয় টিম।

    এই অভিযোগের ভিত্তিতে হেলাল আহম্মেদ সুমনকে খুলনা বিভাগীয় টিম থেকে অব্যহতি দিয়েছে ছাত্রদল কেন্দ্রীয় সংসদ। যা পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত কার্যকর থাকবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ