• রংপুর বিভাগ

    হেনা ডায়াগনস্টিক সেন্টার এখন চৌধুরানী বাজারে

      প্রতিনিধি ৭ জুলাই ২০২২ , ৩:৩৫:০৩ প্রিন্ট সংস্করণ

    রংপুর জেলা পীরগাছা উপজেলার কৈকুড়ী ইউনিয়ন সংলগ্ন চৌধুরানী বাজারে অত্যাধুনিক প্রযুক্তির মেশিনে ডিজিটাল এক্স রে, ইসিজি, ডিজিটাল আল্ট্রাসোনোগ্রাম, হরমোন ও প্যাথলজিক্যালে সঠিক নির্ণয়ে পরিক্ষা নিরীক্ষা করা হয় হেনা ডায়াগনস্টিক সেন্টারে।

    হেনা ডায়াগনস্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক মোঃ জাহাঙ্গীর আলম বলেন, আমাদের ডায়াগনস্টিক সেন্টারে কোনো রকমের দুর্নীতি চলবে না বা করতেও দিবো না। তিনি আরও বলেন, এখানে বিশেষজ্ঞ ডাক্তার চেম্বার, ডিজিটাল এক্স রে, ডিজিটাল আল্ট্রাসোনোগ্রাম, ইসিজি, হরমোন, প্যাথলজিক্যাল পরিক্ষা নিরীক্ষা সঠিক নির্ণয়ে ও সঠিক ভাবে আমরা করে থাকি।

    তিনি আলোকিত ৭১ সংবাদ এর প্রতিনিধি দলকে বলেন, আমি মানব সেবায় নিয়োজিত থাকতে চাই, সেই জন্যই আমি চৌধুরানী বাজারে এই প্রথম অত্যাধুনিক প্রযুক্তির মেশিন নিয়ে আসি। যেন চৌধুরানী বাজারের স্হানীয় লোকজন সঠিক সেবা পায় এবং পাশাপাশি বিভিন্ন এলাকার লোকজনও আমাদের প্রতিষ্ঠানে সেবা নেয়। এখানে স্বল্প খরচে ও গরীব দুঃখী অসহায় মানুষের বিনামূল্যে সেবা করেন বলে জানা গেছে।

    সরে জমিনে ঘুরে জানা গেলো, অভিজ্ঞ ল্যাব টেকনিশিয়ান, অভিজ্ঞ ম্যানেজার, মার্কেটিং ম্যানেজার, ল্যাব সহকারী ও রিসিপশন ডেস্ক সহ জমজমাট ভাবে পরিক্ষা নিরীক্ষা ও বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা বিভিন্ন ধরনের রোগের নির্ণয়- জ্বর, সর্দি কাশি, শ্বাস কষ্ট, নাক কান গলা, অর্থোপেডিক্স, অশ্ব, পাইলস, ডায়রিয়া, মহিলাদের মাসিক বন্ধ হওয়া, নিয়মিত মাসিক না হওয়া, সাদা স্রাব সহ বিভিন্ন ধরনের রোগের সুচিকিৎসার সেবা করেন তাঁরা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ