• বরিশাল বিভাগ

    হিজলা মুলাদীতে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ এর সচিবের আগমন এবং ফুল দিয়ে বরন।

      প্রতিনিধি ২৭ মার্চ ২০২২ , ৫:১৬:৪২ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    আজ(২৭ মার্চ) রবিবার সকালের সময় বরিশাল-৪ আসনের মাননীয় সাংসদ জননেতা পংকজ নাথ (এম পি) এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ এর সিনিয়র সচিব হিজলার উপজেলার কৃতি সন্তান জনাব মোঃ মাহবুব হোসেন হিজলা উপজেলায় এবং মুলাদীতে আগমন উপলক্ষে ব্যাপক প্রস্তুতি সম্পন্ন করেছে দুই উপজেলার প্রশাসন এবং নেতৃবৃন্দ ।

    এ ছাড়াও তাদেরকে হিজলা উপজেলা এবং মুলাদীতে স্বাগত জানানোর জন্য বিমানবন্দরে ফুল দিয়ে স্বাগতম জানান হিজলা উপজেলার নির্বাহী অফিসার জনাব বকুল চন্দ্র কবিরাজ, এবং উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ বেলায়েত হোসেন ঢালী। হিজলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ টিপু,হিজলা গৌরব্দী ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম মিলন, এবং হিজলা উপজেলার ছাত্র লীগের সভাপতি আজাদ সহ অনেক নেতৃবৃন্দ।

    মুলাদী উপজেলার পক্ষ থেকে
    বরিশাল বিমান বন্দরে ফুলের শুভেচ্ছা জানান মুলাদী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জননেতা আলহাজ্ব তারিকুল হাসান খান মিঠু ভাই ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব নূর মোহাম্মদ হোসাইনী,সহকারী কমিশনার ভূমি জনাব রিয়াজুর রহমান, অফিসার ইনচার্জ জনাব এস এম মাকসুদুর রহমান সহ নেতৃবৃন্দ।

    হিজলা-মুলাদী এলাকার খনিজসম্পদ আহরনে সম্ভাবনা যাচাইয়ের সিসমিক সাভের স্থান পরিদর্শক করেন, বরিশাল-৪ আসনের মাননীয় সাংসদ জননেতা জননেতা পংকজ নাথ এমপি এবং খনিজসম্পদ বিভাগের সিনিয়র সচিব জনাব মোঃ মাহবুব হোসেন।
    সম্ভাবনা যাচাইয়ের সিসমিক সাভের স্থান পরিদর্শনের পর একটি আলোচনা সভায় খুব গুরুত্বপূর্ণ আলোচনা করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ