• বরিশাল বিভাগ

    হিজলা উপজেলায় নির্মাণ শ্রমিক ইউনিয়নের আলোচনা সভা ও কমিটি গঠন সম্পন্ন

      প্রতিনিধি ২৪ মে ২০২২ , ৮:২৯:০৬ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    জাতীয় নির্মান শ্রমিক জোট বাংলাদেশ রেজি নং – বি
    ২১৯০ আজ ২৩ মে সোমবার হিজলা উপজেলা শাখার জাতীয় নির্মান শ্রমিক জোট বাংলাদেশের আলোচনা সভা ও কমিটি গঠন সম্পন্ন হয়েছে ।স্থানঃ শেখ হাসিনা পলিটেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ। উক্ত আলোচনা সভা ও কমিটি গঠন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ মন্টু দপ্তরি প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক জোট বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও পোশাক শিল্প শ্রমিক জোট এর কেন্দ্রীয় কমিটির সভাপতি সরদার খোরশেদ ।

    শুভেচ্ছা বক্তব্য রাখেন হিজলা উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সুমনুর রহমান শোহাগ, নির্মান শ্রমিকদের নেতা মোঃ আব্দুস সাত্তার গাজী, নির্মাণ শ্রমিক নেতা নাসির কন্ট্রাক্টর, নির্মান শ্রমিক নেতা মনসুর বেপারী, নির্মাণ শ্রমিক নেতা ফারুক ফকির সহ নির্মাণ শ্রমিকদের বিভিন্ন অঞ্চলের নেতৃবৃন্দ ।

    সঞ্চালনায় ছিলেন নির্মাণ শ্রমিক নেতা এস. এম. বিপ্লব৷
    আলোচনা সভা শেষে মোঃ মন্টু দপ্তরি কে সভাপতি, এস. এম. বিপ্লব কে কার্যকরী সভাপতি ও মোঃ আব্দুস সাত্তার গাজী কে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যের জাতীয় নির্মান শ্রমিক জোট বাংলাদেশ হিজলা উপজেলা শাখা কমিটি গঠন করা হয় । কমিটি ঘোষণা করেন হিজলা উপজেলা নির্মাণ শ্রমিক ইউনিয়নের প্রধান উপদেষ্টা সরদার খোরশেদ আলম

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ