• বিনোদন

    হাতির শুঁড়ে মজা লুটলেন শ্রাবন্তী

      প্রতিনিধি ১২ জানুয়ারি ২০২২ , ৫:০৫:১৫ প্রিন্ট সংস্করণ

    বিনোদন ডেস্কঃ

    নানাকারণে প্রায়ই সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রোলের শিকার হন কলকাতার নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়।বেশ কয়েকমাস ধরে তার ব্যক্তিগত জীবন নিয়ে উত্তাল ছিল নেটদুনিয়া। কার সঙ্গে প্রেম করছেন,কার সঙ্গে ঘুরতে যাচ্ছেন তা নিয়ে উৎসাহের শেষ নেই অনেকের। এবার বডি শেমিং-এর শিকার হতে হল শ্রাবন্তীকে।কোথাও ঘুরতে গেলে সেই ছবি ইনস্টাগ্রামে প্রায়ই শেয়ার করেন শ্রাবন্তী। এবারও তেমন দুটি ছবি পোস্ট করেছিলেন তিনি। ঘুরতে গিয়ে হাতির দেখা পেয়েছিলেন নায়িকা।

    হাতির সঙ্গে ছবি তোলার সুযোগ হাতছাড়া করেননি নায়িকা। হাতির সঙ্গে দুটি ছবি তুলেছেন শ্রাবন্তী।নায়িকার পরনে ছিল ব্ল্যাক জিনস ও সাদার উপর গোলাপি ফুলের একটি ফ্লোরাল ক্যাজুয়াল শার্ট আর চোখে সানগ্লাস। বোঝাই যাচ্ছে হাতির দেখা পেয়ে বেজায় মজা পেয়েছেন নায়িকা। বিশেষ করে হারি শুঁড়কে একটুও ভয় পাননি তিনি।বর্তমানে শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন উথাল-পাতাল। যদিও সেসব কাটিয়ে উঠে কাজে মন বসিয়েছেন বলেই বারবার দাবি করছেন অভিনেত্রী।

    স্বামী রোশনের থেকে বিচ্ছেদ চেয়ে মামলা করেছেন তিনি। মোটা অঙ্কের খোরপোশও চেয়েছেন প্রতি মাসে। সঙ্গে আবার নিজের আবাসনের বাসিন্দা নাম করা ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর প্রেমে পড়েছেন বলেও শোনা যাচ্ছে। টলিপাড়ার খবর, প্রতিটা ট্রিপেই শ্রাবন্তীর সঙ্গে ছিলেন অভিরূপ। আর তাতেই নায়িকাকে নিয়ে চলছে কটাক্ষ।একগুচ্ছ নতুন ছবিতে দেখা যাবে তাকে। যার মধ্যে অনন্যতম প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে ডার্ক থ্রিলার ঘরানার ছবি; নাম ‘ধাপ্পা’।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ