• Uncategorized

    হাইব্রিড, মাদকসেবী ও মাদক ব্যবসায়ীরা  আওয়ামীলীগে থাকতে পারবে না।মির্জা আজম এমপি

      প্রতিনিধি ৩০ আগস্ট ২০২০ , ৪:৫৫:১৩ প্রিন্ট সংস্করণ

     

     

    মোহাম্মদ আসাদ-বকশীগঞ্জ প্রতিনিধিঃ

    “আওয়ামী লীগে অনুপ্রবেশকারী হাইব্রিড , মাদকসেবী ও মাদক ব্যবসায়ীরা থাকতে পারবে না। যারা এই পথে আছেন তারা আওয়ামী লীগে পরিচয় দিবেন না। অপরাধীরা রাজনৈতিক পরিচয় দিলেও কোন ক্ষমা নেই।অপরাধীর কোন দল নেই।

    যে অপরাধ করবে তার কোন ছাড় নেই। রাজনৈতিক পরিচয়ে মাদকসেবন ও মাদক ব্যবসা করতে দেয়া হবে না। বর্তমানে অনুপ্রবেশকারী হাইব্রিডদের দাঁড়ায় প্রকৃত আওয়ামী লীগের নেতাকর্মীরা নির্ধারিত হচ্ছে সেটা যেন না হয় সেদিকে আমাদের সবাইকে খেয়াল রাখতে হবে। জামাত শিবির তারা নতুন ষড়যন্ত্র লিপ্ত হয়ে আওয়ামী লীগকে ধ্বংস করার জন্য তাদের এজেন্ট আওয়ামীলীগে ঢুকিয়েছেন।

    মির্জা আজম বকশীগঞ্জকে ইঙ্গিত করে বলেন, যে ছেলে আগে ছাত্রদলের সভাপতি ছিল যুবদলের সাধারণ সম্পাদক ছিল সে আজ পৌর যুবলীগের আহ্বায়ক তার দাঁড়াই নির্যাতিত হচ্ছেন বকশীগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি ও ভাইস চেয়ারম্যান। সাবেক যুবদলের সাধারণ সম্পাদক মামলা করে বর্তমান ছাত্রলীগের সভাপতির বিরুদ্ধে। এরকম যেন না হয় সেদিকে খেয়াল রাখার জন্য নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন। গতকাল শনিবার (২৯ আগস্ট) সকালে মাদারগঞ্জ পৌরসভার বিট পুলিশিং এর কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি এসব কথা বলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ