• ময়মনসিংহ বিভাগ

    সড়ক দুর্ঘটনায় এক ব্যবসায়ীর মৃত্যু

      প্রতিনিধি ৪ মার্চ ২০২২ , ১১:৫৮:৫৫ প্রিন্ট সংস্করণ

    মাজহারুল ইসলাম শাওন-সরিষারাড়ী(জামালপুর) প্রতিনিধি:

    জামালপুরের সরিষাবাড়ী সড়ক দুর্ঘটনায় এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৩ মার্চ) বিকালে উপজেলার আওনা ইউনিয়নের বাটিকামারী-আওনা- কাওয়ামারা সড়কে এ ঘটনা ঘটে।এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, সরিষাবাড়ী উপজেলার পিংনা ইউনিয়নের কাওয়ামারা পালপাড়া গ্রামের মৃত ঘুশাই পালের ছেলে মৃতশিল্প ব্যবসায়ী শ্রী নিমাই চন্দ্র পাল। সে বিভিন্ন রকমের মাটির তৈরী হাড়ি পাতিল মহজনদের কাছ থেকে ক্রয় করে প্রতিদিন ভ্যানগাড়ী যোগে গ্রামের পাড়ায় পাড়ায় ফেরী করে বিক্রি করতেন।

    এ দিয়েই তার পরিবারে সদস্যদের জীবিকা নির্বাহ করে আসছিল।প্রতিদিনের মতো বৃহস্পতিবার সকালে মৃৎশিল্প নিয়ে বের হয়। বিকালে বাড়ী ফেরার সময় আওনা এলাকার যমুনা নদী থেকে বালি ভর্তি করে আসা একটি ট্যাপেট্রাক্টার পিছন থেকে সজোড়ে ধাক্কা দেয়। এতে নিমাই চন্দ্রপাল মাটিতে পড়ে গিয়ে ট্যাপেট্রাক্টারের চাকায় পৃষ্ট হয়ে ঘটনা স্থলেই তিনি মারা যান। এ সময় ওই গাড়ী চালক পালিয়ে যায়। পরে স্থাণীয় লোকজন পরিবারের সদস্যদের খবর দিলে তার মরদেহ বাড়ীতে নিয়ে যায়।

    এ ব্যাপারে তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের
    ইনর্চাজ আব্দুল লতিফ বলেন, বালুবাহী ট্রাক্টরের চাপার নিতাই পালের মৃত্যুর সংবাদ পাই। দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ