• চট্টগ্রাম বিভাগ

    স্মার্ট বাংলাদেশ তৈরির লক্ষে সভা

      প্রতিনিধি ১৯ জানুয়ারি ২০২৩ , ৬:৫৮:৪৫ প্রিন্ট সংস্করণ

    কুমিল্লা জেলা প্রতিনিধি:

    কুমিল্লার মুরাদনগরে স্মার্ট বাংলাদেশ বিনির্মান ও মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণে উদ্বুদ্ধকরণ সভা ও শিক্ষা উপকরণ বিতরণ হয়েছে। উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের নিয়ে বৃহস্পতিবার উপজেলা পরিষদ মাঠে এ সভা অনুষ্ঠিত হয়। কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ।

    বিশেষ অতিথি হয়ে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোর , কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি ম. রুহুল আমিন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবদুল মান্নান , উপজেলা নির্বাহী কর্মকর্তা আলাউদ্দিন ভুইয়া জনি, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমূল হুদা , উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সারোয়ার চিনু সহ আরো অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    অনুষ্ঠান শেষে উপজেলার দরিদ্র শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করেন এমপি ইউসুফ আব্দুল্লাহ হারুন । শিক্ষা উপকরণের মধ্যে ছিল ১ হাজার রিম কাগজ , মালটি মিডিয়া ক্লাস রুমের জন্য ১৯ টি প্রাথমিক বিদ্যালয়ে একটি করে ল্যাপটপ, ১০টি প্রাথমিক বিদ্যালয়ের বহুতল ভবন উদ্বোধন, অটিজম শিশুদের জন্য হুইল চেয়ার ও শিক্ষাবৃত্তি বৃত্তি প্রদান করেন এমপি ইউসুফ হারুন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ