• Uncategorized

    স্বেচ্ছাসেবী সংগঠন রূপনগর সমাজ কল্যাণ সমিতি বাকলিয়া  থানা কমিটির উদ্যোগে অসহায় ছিন্নমূল পথশিশুদের মাঝে খাবার ও মাস্ক বিতরণ

      প্রতিনিধি ২৬ ফেব্রুয়ারি ২০২১ , ৪:৪৫:১৫ প্রিন্ট সংস্করণ

    চট্টগ্রামের বাকলিয়া  থানা এলাকায় রূপনগর সমাজ কল্যাণ সমিতি বাকলিয়া কমিটির উদ্যোগে ২৬শে ফেব্রুয়ারী ২০২১ খ্রিস্টাব্দ তারিখ দুপুর ২.০০ ঘটিকায় অসহায় ছিন্নমূল পথশিশুদের মাঝে খাবার ও মাস্ক  বিতরণ করা হয়।

    এসময় উপস্থিত ছিলেন রূপনগর সমাজ কল্যাণ সমিতি চট্টগ্রামের বিভাগীয় সমন্বয়কারী ও সিনিয়র  সাংবাদিক শাহজালাল রানা। বিভাগীয় সমন্বয়কারী  বলেন, ছিন্নমূল অসহায় পথ শিশুদের পাশে থাকা  আমাদের নৈতিক দায়িত্ব। রূপনগর সমাজ কল্যাণ সমিতি বাকলিয়া থানা কমিটি সমাজিক দায়িত্বটুকু পালন করে যাচ্ছে, তাহা আগামীতেও অব্যাহত থাকবে আশাকরি।

    আরো উপস্থিত ছিলেন, তৃনমূল টিভির সিনিয়র স্টাফ রিপোর্টার মাসুদ আলম ,তৃনমূল টিভি  স্টাফ রিপোর্টার মো: আবুল কালাম , রূপনগর সমাজ কল্যাণ সমিতির বাকলিয়া থানা কমিটির  সভাপতি অনিক চৌধুরী, সাধারণ সম্পাদক মো: ইসতিয়াক,সাংগঠনিক সম্পাদক জয় কান্তিদেব,দপ্তর সম্পাদক  সায়ুম আবছার,সদস্য মো:সাব্বির,রুনা চৌধুরী, মুনা চৌধুরী প্রমুখ।এসময় বক্তারা বলেন, অতীতের ন্যায় ভবিষ্যতেও এই সংগঠনের মানব সেবামূলক কাজ অব্যাহত থাকবে বলে আমরা মনে করি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ