• Uncategorized

    স্বেচ্ছাসেবী সংগঠন ‘প্রত্যাশিত সিরাজগঞ্জ”এর ২য় প্রতিষ্ঠা বার্ষিকী ও মিলনমেলা অনুষ্ঠিত

      প্রতিনিধি ৪ ডিসেম্বর ২০২০ , ৮:১৬:৫২ প্রিন্ট সংস্করণ

    সিরাজগঞ্জ জেলায় একটি সম্পূর্ণ অরাজনৈতিক মানব কল্যাণ মূলক স্বেচ্ছাসেবী সংগঠন প্রত্যাশিত সিরাজগঞ্জের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী ও মিলনমেলার অনুষ্ঠানে আজ ( ৪ ডিসেম্বর)  রোজ শুক্রবার সিরাজগঞ্জের উল্লাপাড়া রিয়া রূপন  শিশু পার্কে  অনুষ্ঠানটি  অনুষ্ঠিত হয়।

    আজ সকাল  ১১ ঘটিকায় পবিত্র কুরআন তেলওয়াত পাঠ করে, পায়রা উড়িয়ে ও কেক কেটে  অনুষ্ঠানের শুভ উদ্বোধন ঘোষনা করেন আজকের অনুষ্ঠানের সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ আরিফুর রহমান । উদ্বোধনের পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়, উক্ত আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন প্রত‍্যাশিত সিরাজগঞ্জ সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ রাসেল সরকার, এ ছাড়া আরও বক্তব্য রাখেন  সংগঠনের সহ-সভাপতি  মোঃ নূর এ আজম সিদ্দিক, সহ – সভাপতি মোঃ কাওছার আহমেদ, রাজু আহমেদ ,সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাদত হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক মেহেদি হাসান,অর্থ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন রুবেল, প্রচার সম্পাদক মোঃ সবুজ, রক্তদান বিষয়ক সম্পাদক এম এম শাহাদত হোসেন ।

    অদ‍্য আলোচনা সভায়  বক্তব্যের মধ্যে বক্তারা সংগঠনের বিভিন্ন দিক তুলে ধরেন,তারা বলেন  সরকারের পাশাপাশি আমরা স্বেচ্ছা শ্রমে সংগঠনের সদস্যদের দেয়া মাসিক হাদিয়ার অর্থ দিয়ে গরীব – দুঃখী, অসহায় মানুষের মৌলিক চাহিদা পূরনে চেষ্টা করে  যাচ্ছি, তারা আরও জানান প্রতিষ্ঠার পর থেকে এপর্যন্ত সিরাজগঞ্জের বিভিন্ন উপজেলায় শীত বস্ত্র বিতরণ,ঈদ খাদ্য সামগ্রী বিতরণ, রক্তের গ্রুপ নির্নয়,স্বেচ্ছায় রক্তদান, বৃক্ষরোপন,করোনা কালিন সময়ে জনসচেতনতায় পোষ্টারিং ও খাদ্য সামগ্রী বিতরণসহ নানা জনকল্যাণ মূলক কাজ কারা হয়েছে । বক্তারা সমাজের বিত্তবানদের  এ সকল জনকল্যাণ মূলক কাজে সংগঠনের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়ে  দেয়ার আহ্বান জানান।

    আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান, প্রিতিভোজ,কুইজ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। সব শেষে অনুষ্ঠানের সভাপতির সমাপনী বক্তব্যের মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ