• সারাদেশ

    স্বামীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন

      প্রতিনিধি ১৮ জানুয়ারি ২০২৩ , ১০:০৪:৫২ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী-বরিশাল জেলা প্রতিনিধি:

    বরিশালের বানরীপাড়ায় সাবেক স্বামীর বিরুদ্ধে সম্পত্তি জোর পূর্বক দখল, নির্যাতন,এবং হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন করেছে আজালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক পারভীন।

    আজ ১৮ জানুয়ারী বুধবার বানরীপাড়ার প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করেন তিনি। সংবাদ সম্মেলনে তিনি জানান বানারীপাড়ার শাওন ক্যাবল নেটওয়ার্কের সত্ত্বাধিধকারী মোঃ মোজাম্মেল হোসেনের সঙ্গে ২০১৫ সালে তার বিয়ে হয়। বিবাহের পর থেকেই তার সম্পত্তি দখলের উদ্দেশ্যে তাকে বিভিন্ন সময় শারিরীক নির্যাতন করায় এক পর্যায়ে স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে শালিস বৈঠকে ২০১৮ সালে তাদের খোলা তালাক হয়।

    কিন্তু কিছু দিন পর আবার আপসে তাদের মধ্যে বিবাহ হয়।তার পরেও স্বামীর হাতে নির্যাতিত হতেন পারভীন। যার কারনে ২০২২ সালে ততকালীন বানারীপাড়ার ওসী হেলাল উদ্দিনের উপস্থিতিতে আবার খোলা তালাক হয়।কিন্তু মোজ্জাম্মেল হোসেনের হাত থেকে পারভীন রেহাই পাননি।

    সুতারং তার নামে নানা কুৎসা রটিয়ে লিফলেট বিতরণ করা হয়।এতে বাধ্য হয়ে আদালতে তার বিরুদ্ধে মামলা করেন। এবং পুলিশ তাকে গ্রেফতার করলে কিছু দিন পর বের হয়ে মোজাম্মেল হোসেন পুনরায় তার বসত বিল্ডিংসহ ওই সম্পত্তি জবর দখলের পায়তারা চালাতে থাকে।

    সর্বশেষ গত কাল ১৬ জানুয়ারী মঙ্গলবার তিনি তার কর্মস্থলে থাকাকালিন খবর পান,মোজাম্মেল লোক জন নিয়ে তার বাড়ির দেয়াল ভেঙে প্রায় আড়াই লাখ টাকা লুট করেন,ঘটনা স্থলে গেলে মোজাম্মেল তাকেও মারধর করেন,এবং হুমকি ধামকি দিয়ে চলে যান, এ বিষয়ে মোজাম্মেল ও তার লোক জনের বিরুদ্ধে থানায় ডায়েরি করেন।

    এদিকে বানারীপাড়া শাাওন ক্যাবল নেটওয়ার্কের সত্ত্বাধিকারী মোজাম্মেল হোসেন এসব অভিযোগ অস্বীকার করেছেন।নতিনি মোঃ মোজাম্মেল হোসেনের হাত থেকে বাঁচতে এবং নিজ সম্পত্তি রক্ষার জন্য প্রশাসন ও সাংবাদিকদের একান্ত সহায়তা কামনা করেন। সংবাদ সম্মেলনে স্কুল শিক্ষিকা পারভীন আক্তারের মেয়ে ৫ম শ্রেণীর শিক্ষার্থী মালিহা ও বোনের ছেলে মাহবুব উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ