• Uncategorized

    স্বাধীনতার সুবর্ন জয়ম্তীতে জেলা প্রেসক্লাব পটুয়াখালীর শ্রদ্ধা নিবেদন!

      প্রতিনিধি ২৬ মার্চ ২০২১ , ৬:১২:০২ প্রিন্ট সংস্করণ

    ২৬ মার্চ বাংলাদেশের স্বাধীনতাদিবস। ১৯৭১ সালের ২৬শেমার্চ স্বাধীনতার ঘোষণা দেন বঙ্গবন্ধু। ১৯৭১ সালের তাৎপর্যপূর্ণ এই দিনটিকে স্মরণ করে প্রতি বছর গভীর শ্রদ্ধা ও ভাবগম্ভীর্যের মাধ্যমে পালন করা হয় দিনটি।

    স্বাধীনতার সুবর্ন জয়ন্তী,মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২১ ইং উপলক্ষে পটুয়াখালীর স্মৃতিসৌধে মহান স্বাধীনতার আন্দোলনে নিহত বীর শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন জেলা প্রেসক্লাব পটুয়াখালীর নেতৃবৃন্দ।

    অদ্য ২৬শে মার্চ বৃহস্পতিবার সকাল ৭.৩০ মিনিটের সময় পটুয়াখালী স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদনর সময় উপস্থিত ছিলেন জেলা প্রসক্লাব
    পটুয়াখালীর সভাপতি দৈনিক সমাচার পত্রিকার পটুয়াখালী জেলা প্রতিনিধি,মো,মশিউর রহমান,সাধারণ সম্পাদক দৈনিক আমার বার্তা পত্রিকার পটুয়াখালী জেলা প্রতিনিধি কাইয়ুম উদ্দীন জুয়েল, সহ- সভাপতি দৈনিক আজকের দূর্নীতি পত্রিকার স্টাফ রিপোর্টার জলিলুর রহমান (সোহেল) যুগ্ম সাধারণ সম্পাদক দৈনিক বাংলাদেশ কন্ঠ ও দৈনিক বরিশাল সমাচার পত্রিকার পটুয়াখালী জেলা প্রতিনিধি মু,হেলাল আহম্মেদ(রিপন) অর্থ বিষয়ক সম্পাদক দৈনিক দেশ বার্তার স্টাফ রিপোর্টার মো,রিয়াজুর রহমান,পাঠাগার সম্পাদক দৈনিক বর্তমান সময়ের পটুয়াখালী জেলা প্রতিনিধি মু,জিল্লুর রহমান (জুয়েল) দপ্তর সম্পাদক দৈনিক গণকন্ঠ পত্রিকার পটুয়াখালী জেলা প্রতিনিধি মো,মোসারেফ হোসেন( সুজন) কার্যকরী সদস্য দৈনিক একুশে সংবাদ ও স্বাধীন সংবাদ পত্রিকার স্টাফ রিপোর্টার মো,মোস্তাফিজ ুর রহমান , প্রমুখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ