• বিনোদন

    সুরপ্রিয়া নামে সহস্র শ্রোতার প্রিয় শিল্পী সুরভী

      প্রতিনিধি ৬ ডিসেম্বর ২০২২ , ৪:৪৩:০০ প্রিন্ট সংস্করণ

    আসিফ খন্দকার:

    পুরো নাম মেহেরুন্নেসা সুরভী।পিতা মাইনুল ইসলাম মাসুদ মাতা শাহানা আক্তার।পড়াশোনা করছে ঢাকা বিশ্ববিদ্যালয়ে তৃতীয় বর্ষে,সংগীত বিভাগে। গানের শুরু কিভাবে জানতে চাইলে সুরভী জানায়,”ক্লাস ফোরে আম্মু গানের পাঠশালায় ভর্তি করিয়ে দেয়। একবছর পর কিছু কারণে আবার বন্ধও হয়ে যায়। ক্লাস নাইন থেকে আবার শেখা শুরু। বাফায় কিছুদিন ক্লাস করেছি। ছায়ানটে রবীন্দ্র তে সেঁজুতি দির কয়েকটা ক্লাস করেছি। কোনো জায়গাতেই টানা শেখা হয়নি কারণ বাসায় রেস্ট্রিকশন ছিলো। পরবর্তীতে কলেজ এ উঠে পুরোদমে গানের চর্চা শুরু করেছি। তারপর ঢাবির মিউজিক ডিপ্ট এ আসায় এখন গান নিয়ে আছি। ”

    গানের জগতে প্রাপ্তি জানতে চাইলে সে বলে,”প্রধান অর্জন বলতে আমার শ্রোতাদের ভালোবাসা।পাশাপাশি আছে অনেক সার্টিফিকেট আর ক্রেস্ট যেগুলা বিভিন্ন কম্পিটিশন থেকে পাওয়া। বিশেষ করে কলেজ থেকেই অনেকগুলো পাওয়া। মৌলিক গান এখনও নেই। খুব বেছে বেছে কাজ করি তাই ম্যাক্সিমাম অফারই রিজেক্টই করা হয়।পাশাপাশি অভিনয় করি। লাস্ট অপূর্ব – মম এর সাথে আপন যে জন নামে একটি নাটকে লীড ক্যারেক্টার করেছি যা ইদে অথবা তার আগ দিয়ে রিলিজ হবে। এক বছর আগে ডিটারজেন্ট পাউডারের একটা টিভিসি করেছি।এইতো এভাবেই চলছে।’

    ভবিষ্যৎ পরিকল্পনা জানতে চাইলে সুরভী বলে,”গান নিয়ে পরিকল্পনা আমার আপাতত নেই। নিজের আনন্দে গান গাই। আর উত্তম পরিকল্পনাকারী আল্লাহ তায়ালা। দেখা যাক কি হয়। ফিল্ম/ নাটকে গান গাওয়ার ইচ্ছা আছে বেশ প্রবলভাবে। এখনও কিছুই শিখিনি। আরও অনেক শেখা বাকি।” সুরভীর জন্য দৈনিক আলোকিত ৭১ সংবাদের পক্ষ থেকে রইলো শুভ কামনা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ