• Uncategorized

    সুবিধা বঞ্চিত এক জনপদে চেয়াম্যান হয়ে মানুষের সেবা করতে চান-মাসুম ।

      প্রতিনিধি ৪ নভেম্বর ২০২০ , ১০:৪২:৩৫ প্রিন্ট সংস্করণ

    স্টাফ রিপোর্টারঃ

    সুবিধা বঞ্চিত এক জনপদে চেয়াম্যান হয়ে মানুষের সেবা করতে চান-মাসুম ।

    আসছে আসন্ন আগামী ২০২১ সালের ইউনিয়ন পরিষদের নির্বাচনে পরিচ্ছন্ন, সমাজসেবক মানবিক- মোসাদ্দেকুর রহমান প্রমানিক মাসুম কে চেয়ারম্যান  হিসেবে দেখতে চাই,বগারচর  ইউনিয়ন বাসী! জামালপুর জেলার বকশিগঞ্জ  উপজেলার বগারচর ইউনিয়নের সুবিধা বঞ্চিত এক জনপদে চেয়ারম্যান হয়ে মানুষের সেবা করতে চান বকশিগঞ্জ উপজেলার বগারচর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে, ইউনিয়নের চেয়ারম্যান  পদপ্রার্থী হিসাবে গণসংযোগ করে দোয়া ও সমর্থন চেয়ে নির্বাচনী প্রচার-প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন চেয়াম্যান পদপার্থী

    মোসাদ্দেকুর রহমান প্রমানিক মাসুম এর সাথে ফোন আলাপ কালে তিনি বলেন, আমি এই বগারচর ইউনিয়নের ,আমি জনগনের পাশে সুখে দুখে কাজ করেছি। আজ পর্যন্ত আমার দ্বারা কারো কোন ক্ষতি জনগনের হয়নি, তা জনগন নিজেকে প্রশ্ন করলে জানতে পারবে।ইউনিয়ন বাসীর কাছে অনুরোধ জানিয়েছেন,  আমি নির্বাচন করার সম্মতি জানাচ্ছি এবং জীবনের বাকিটা সময় জনগনের পাশে থেকে কাটাতে চাই।

    তাই বগারচর ইউনিয়নের ভোটারদের এবং সকলের দোয়া সহযোগিতা ও মুল্যবান ভোট কামনা করছি।

    স্থানীয় সাধারণ জনগণ বলেন,মোসাদ্দেকুর রহমান প্রমানিক মাসুম তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন,আর্থিক সহযোগিতা করেন তাই আগামী ইউনিয়ন নির্বাচনে উন্নয়নের স্বার্থে একজন সমাজসেবক , তাই ইউপি চেয়াম্যান হিসেবে মোসাদ্দেকুর রহমান প্রমানিক মাসুমকে দেখতে চাই বগারচর ইউনিয়নের বাসী।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ