• রংপুর বিভাগ

    সুন্দরগঞ্জে পহেলা ফাল্গুন ও বিশ্ব ভালোবাসা দিবসে গাছের চারা বিতরণ

      প্রতিনিধি ১৪ ফেব্রুয়ারি ২০২২ , ২:২২:২০ প্রিন্ট সংস্করণ

    বিদ্যুৎ চন্দ্র বর্মন-স্টাফ রিপোর্টারঃ

    পহেলা ফাল্গুন ও বিশ্ব ভালোবাসা দিবসকে ঘিরে গাইবান্ধার সুন্দরগঞ্জে সেচ্ছাসেবী সংগঠন “হিউম্যান সার্ভিস”এর উদ্দ্যেগে বিভিন্ন স্তরের মানুষের মাঝে ফুলেল শুভেচ্ছা এবং গাছের চারা বিতরণ করা হয়েছে । (১৪ ফেব্রুয়ারি)সোমবার দুপুর ১২.৩০ থেকে দুপুর ২টা পর্যন্ত সুন্দরগঞ্জ উপজেলা শহরের বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে শতাধিক গাছের চারা বিতরণ করেছে সংগঠনটি সদস‍্যরা।

    এসময় ”হিউম্যান সার্ভিসের” পরিচালনা পর্ষদের সদস্যরা জানান, ‘বৃক্ষ আমাদের অকৃত্রিম বন্ধু। দিন দিন বন উজাড়ে বাংলাদেশ সবুজতা হারাচ্ছে। দেশের বনজ সম্পদের পরিমাণ বৃদ্ধি ও সবুজ বাংলাদেশ গড়ে তোলার নিমিত্তে পহেলা ফাল্গুন ও বিশ্ব ভালোবাসা দিবসকে ঘিরে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে। একইসঙ্গে এই বর্ষা মৌসুমে সবাই যেন বৃক্ষরোপণ করেন সে বিষয়েও সামাজিক সচেতনতা ও উৎসাহিত করা হয়েছে। প্রতিটি মানুষের উচিত নিজেদের ও ভবিষ্যৎ প্রজন্মের সুরক্ষার জন্য গাছ লাগানো।’

    বিতরণকালে উপস্থিত ছিলেন- সংগঠনটির পরিচালনা পর্ষদের সদস্য নূর ইসলাম,ননী গোপাল সাহা, আমিনুল ইসলাম, মিয়া , মামুন ,হায়দার বাবু,দেলোয়ার , শামীম, সাব্বির, কামরুল হাসান, সেজুতি শিমু রানী শিমু,সাংবাদিক জয়ন্ত সাহা যতন,লিয়ন রানা প্রমুখ।২০১৬ সালের ২১ অক্টোবর ”হিউম্যান সার্ভিস” গ্রুপের পথচলা শুরু। প্রতিষ্ঠার মাত্র ৬ বছরে গ্রুপটি সামাজিক ও মানবিক কাজ করে সুন্দরগঞ্জ উপজেলার সাধারণ মানুষের ব্যাপক প্রশংসা কুড়িয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ