• গণমাধ্যম

    সুন্দরগঞ্জে আলোকিত ৭১ সংবাদ পত্রিকার ৪র্থ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত।

      প্রতিনিধি ২৬ মার্চ ২০২২ , ৬:১৫:৫২ প্রিন্ট সংস্করণ

    আলোকিত নিউজ ডেস্কঃ
    সর্ববৃহৎ মিডিয়া ই-ডিরেষ্টরিতে অন্তভুক্ত আলোকিত ৭১ সংবাদ ও দেশের পত্রিকার মধ্য সেরা এবং বহুল প্রচারিত প্রসারিত ও আলোচিত পত্রিকার স্থানপাপ্ত সহ শ্রেষ্ঠ পাঠক তালিকাভুক্ত একটি পত্রিকা তৃতীয় বর্ষ পেরিয়ে চতুর্থ বছরে পদার্পণ। “সত্যর অনুসন্ধানী আমরা” এই প্রতি পাদ্যকে সামনে নিয়ে আজ ২৬শে মার্চ ২০২২ ইং, রোজ: শনিবারে আলোকিত ৭১ সংবাদ পত্রিকার রংপুর বিভাগের গাইবান্ধা জেলার সকল সাংবাদিক বৃন্দ সুন্দরগঞ্জ উপজেলা প্রেসক্লাবে কেক কেটে পত্রিকার ৪র্থ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।

    ডা.বিদ্যুৎ চন্দ্র বর্মন এর আয়োজনে সুন্দরগঞ্জ উপজেলা প্রেসক্লাবে আলোকিত ৭১ সংবাদ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয় এসময় উপস্থিত ছিলেন,উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা-মোঃ ফজলুল করিম, আঃ রশিদ সরকার, সুন্দরগঞ্জ পৌর মেয়র, সুন্দরগঞ্জ, মোঃ শাহজাহান মিয়া, সভাপতি, সুন্দরগঞ্জ উপজেলা প্রেসক্লাব, মোঃ আব্দুল মান্নান আকন্দ, সাধারণ সম্পাদক, উপজেলা প্রেসক্লাব, মোঃ রেজাউল ইসলাম, কোষাধ্যক্ষ, উপজেলা প্রেসক্লাব, মোঃ জুয়েল রানা, দপ্তর সম্পাদক, উপজেলা প্রেসক্লাব, মোঃ ফরহাদুল ইসলাম, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক, উপজেলা প্রেসক্লাব, মোঃ নুর আলম সরকার, সদস্য, উপজেলা প্রেসক্লাব, আলাউদ্দিন মজুমদার শাহীন, সদস্য, উপজেলা প্রেসক্লাব। বিদ্যুৎ চন্দ্র বর্মন, সদস্য, উপজেলা প্রেসক্লাব, এছাড়াও আরো উপস্থিত ছিলেন, মোঃ শাহজাহান মিয়া, ওয়ালিদ হাসান আরমান,সহ-সাহিত্য সম্পাদক আলোকিত ৭১ সংবাদ,মোঃ রাজু মিয়া, সাগর পারভেজ প্রমূখ সহ গাইবান্ধা জেলার বিভিন্ন সাংবাদিক ও আরো অন্যান্য অতিথিবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

    সর্ববৃহৎ মিডিয়া ই-ডিরেষ্টরিতে অন্তভুক্ত আলোকিত ৭১ সংবাদ এর সম্পাদক লেখক ও কবি শিহাব আহম্মেদ জানান গত ২০১৯ সালে পত্রিকাটির “সত্যর অনুসন্ধানী আমরা” স্লোগান নিয়েই পথচলা শুরু হয় তবে বর্তমান সময়ের বহুল জনপ্রিয় একটি পত্রিকা দেশের প্রায় প্রতিটা প্রসাশনের নজরেই আমরা আমাদের প্রতিটা সংবাদ পৌছেঁ দেওয়ার সর্বচ্চ চেষ্টা করে আসছি ভবিষ্যৎ আমরা মুক্তি যুদ্ধের দৃঢ় প্রত্যয়ে আমরা অবিচল। আমরা সর্বচ্চ প্রতিটা সময়ে অনুসন্ধানী নিউজ সহ দেশের আলোচিত নিউজ ও দেশ বিদেশের নিউজ করে থাকি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ