• Uncategorized

    সুজানগর হাটখালীতে নিজ অর্থায়নে রাস্তা মেরামত করে দিলেন চেয়ারম্যান পদপ্রার্থী ফিরোজ আহমেদ খান।

      প্রতিনিধি ১৬ সেপ্টেম্বর ২০২০ , ৩:৪০:৪১ প্রিন্ট সংস্করণ

     

     

    শেখ রেজাউল করিম রুবেলঃ

    পাবনা জেলার সুজানগর থানা হাটখালি ইউনিয়নের হাটখালি গ্রামসহ কয়েকটি রাস্তা মেরামত করে দিলেন চেয়ারম্যান পদপ্রার্থী ফিরোজ আহমেদ খান। তিনি বলেন দীর্ঘদিন রাস্তা মেরামত না হওয়ায় হাটখালি গ্রামসহ কয়েকটি গ্রামের রাস্তার বেহাল দশা হয়েছে।

    এতে জনগণ চরম দূর্ভোগে পড়েছে রাস্তা দিয়ে জনগণ চলাচল করতে পারে না হাট বাজারে যাইতে পারে না তাই তিনি জনগণের দুঃখ কষ্টের কথা চিন্তা করে এই রাস্তা মেরামত করেছে বলে আমাদেরকে বলেন। তিনি আমাদেরকে আরো বলেন শুধু সরকারের অর্থায়নে নয় তিনি যদি চেয়ারম্যান হতে পারেন তার নিজস্ব অর্থায়নে হাটখালি ইউনিয়নের উন্নয়ন করা হবে হাটখালী একটি ডিজিটালাইজ ইউনিয়ন হিসেবে ঘোষণা করা হবে।

    পাবনা জেলার মধ্যে সবচেয়ে সুন্দর এবং বসবাসযোগ্য এটিএম হিসেবে গড়ে তোলা হবে বলে তিনি আমাদেরকে জানান।তিনি বলেন অতীতে হাটখালি ইউনিয়নের জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলা হয়েছে জনগণের ন্যায্য অধিকার থেকে জনগণকে বঞ্চিত করা হয়েছে রাস্তাঘাটসহ কোথাও কোনো কাজ করেনি বিগত চেয়ারম্যান সাহেব।

    তিনি বলেন জনগণকে চাউল এবং সরকারি দানের জন্য ইউনিয়ন পরিষদে দিনের পর দিন ঘুরতে হবে না তিনি যদি চেয়ারম্যান হতে পারেন তাহলে তিনি নিজেই জনগণের কাছে যাবেন জনগণের ন্যায্য অধিকার জনগণকে বুঝিয়ে দেবেন।

    তিনি আমাদেরকে আরো বলেন তিনি দীর্ঘ এক বছর যাবত হাটখালি ইউনিয়নের বিভিন্ন জায়গায় রাস্তা মেরামত করেছেন এটা শুধু তিনি চেয়ারম্যান নির্বাচন করবেন এ জন্যই নয় তিনি বলেন অত্র ইউনিয়নের তিনি বসবাস করেন অত্র ইউনিয়নের মানুষের সাথে তিনি চলাচল করেন তাদের দুঃখ-কষ্ট তিনি অনুভব করেন এজন্যই তিনি এই রাস্তা মেরামতের উদ্যোগ নিয়েছেন এবং ভবিষ্যতে তিনি যদি চেয়ারম্যান নাও হতে পারেন তবুও এই উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখবেন এবং নিয়মিত জনগণের পাশে দাঁড়াবেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ