• রাজশাহী বিভাগ

    সুজানগর পৌরসভা শহর যানজট মুক্ত করতে প্রধান সড়ক পরিদর্শন

      প্রতিনিধি ১০ নভেম্বর ২০২২ , ১০:৫৪:০৮ প্রিন্ট সংস্করণ

    এম মনিরুজ্জামান, পাবনা:

    সুজানগর পৌর শহরের প্রধান সড়ক যানজট নিরসনে জন্য পরিদর্শন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে পাবনার সুজানগর পৌরসভার প্রধান সড়ক যানজট মুক্ত করতে পরিদর্শন করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তরিকুল ইসলাম, পৌরসভার মেয়র রেজাউল করিম রেজা ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাননান।এ সময় উপস্থিত ছিলেন, পৌর নির্বাহী কর্মকর্তা গোলাম নবী।যানজট শব্দটা এখন সুজানগর পৌরসভার সবার কাছে এক ভীষণ যন্ত্রণার নাম। পৌর শহরে যানজট দিন দিন বেড়েই চলছে। তাই পৌরসভার প্রধান সড়ক ও সিনেমা হল সড়ক পরিণত হয়েছে যানজটের শহরে।

    যানজটের কবলে পড়ে এখানকার জীবন প্রায় অবরুদ্ধ।
    অসংখ্য ব্যবসা প্রতিষ্ঠানের মালামাল দোকানের সামনে রাখা, ফুটপাত দখল সহ ভ্যান, ইজিবাইক, সিএনজি ও বাসের কারণেই যানজটের প্রধান কারণ।স্কুল-কলেজের মেয়েদের যানজটে নাকাল অবস্থা। মাঝেমধ্যে ইভটিজিং এর শিকার হতে হয়। পৌর শহর এলাকায় গাড়ি পার্কিং-এর নেই কোনাে সুব্যবস্থা। যেখানে-সেখানে যাত্রী ও মালামাল ওঠানামা করার ফলে যান চলাচলে প্রচণ্ড বিঘ্ন ঘটে।

    বাস টার্মিনাল কেউই ব্যবহার করছে না।উপজেলা নির্বাহী কর্মকর্তা তরিকুল ইসলাম বলেন, যানজট সমস্যা থেকে মুক্তি পেতে হলে সরকারের পাশাপাশি জনগণকেও সচেতন হতে হবে।
    পৌরসভার মেয়র রেজাউল করিম রেজা জানান,যানজট নিরসনের জন্য প্রশাসনের সার্বিক সহযোগিতা নিয়ে এবার পৌর শহরের প্রধান সড়কের যানজট নিরসন করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ