• রাজশাহী বিভাগ

    সুজানগর উপজেলা নির্বাহী অফিসার রওশন আলীর বিদায়ী সংবর্ধনা

      প্রতিনিধি ৩ অক্টোবর ২০২২ , ৪:০৯:০২ প্রিন্ট সংস্করণ

    এম মনিরুজ্জামান, পাবনা:

    সুজানগর উপজেলা পরিষদ ও অফিসার্স ক্লাবের আয়োজনে, উপজেলা নির্বাহী অফিসার মোঃ রওশন আলী কে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার দুপুরে পাবনার সুজানগর উপজেলা পরিষদের হল রুমে, উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) মোঃ রওশন আলী সুজানগর উপজেলা থেকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় বদলিজনিত কারণে তাকে এই সংবর্ধনা প্রদান করা হয়। বিদায়ী সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও অফিসার্স ক্লাবের উপদেষ্টা শাহীনুজ্জামান শাহীন।

    বিদায়ী বক্তব্য দেন, উপজেলা নির্বাহী অফিসার রওশন আলী। বিশেষ অতিথির বক্তব্য দেন, পৌরসভার মেয়র রেজাউল করিম রেজা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মর্জিনা খাতুন, থানার অফিসার ইনচার্জ আব্দুল হাননান। অফিসার্স ক্লাবের সহ-সভাপতি উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ রাফিউল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক উপজেলা একাডেমিক সুপারভাইজার মনোনয়ন হোসেনের সঞ্চালনায় আরো বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আব্দুল জলিল বিশ্বাস, উপজেলা সমাজসেবা কর্মকর্তা জিল্লুর রহমান, উপজেলা কৃষক লীগের সভাপতি আব্দুস সাত্তার প্রমুখ।

    এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সানজিদা মুজিব, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সেলিম মোর্শেদ, শিক্ষা অফিসার আব্দুল জব্বার, সমাজসেবা অফিসার আফজাল হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার নাজমুল হাসান, প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আলী মাষ্টার, পৌর আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।শেষে বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার রওশন আলীকে অফিসার্স ক্লাবের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ