• Uncategorized

    সুজানগরে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন, পরিদর্শন করলেন এমপি ফিরোজ কবির উপজেলা চেয়ারম্যান শাহিন উজ্জামান শাহিন

      প্রতিনিধি ২ সেপ্টেম্বর ২০২০ , ১২:৫২:৫১ প্রিন্ট সংস্করণ

     

     

    শেখ রেজাউল করিম রুবেলঃ

    সুজানগরে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে একাধিক দোকান পুড়ে গেছে। খবর পেয়ে প্রায় ১ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস।

    গতকাল মঙ্গলবার (০১ সেপ্টেম্বর) উপজেলার দুলাই ইউনিয়নের বামুন্দিতে অগ্নিকান্ডের এ ঘটনা ঘটে। দুলাই ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম শাহজাহান জানান মঙ্গলবার দুপুর ২টার দিকে স্থানীয় রেজা মোল্লার পেট্রোল, ডিজেল ও মুদিখানা দোকানে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়। মুহূর্তে আগুন আশপাশে ছড়িয়ে পড়ে আরো ২টি দোকান পুড়ে যায়।

    খবর পেয়ে সুজানগর ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ক্ষতিগ্রস্থ দোকান মালিকেরা জানায় অগ্নিকান্ডে ২ ড্রাম পেট্রোল, ২২ ড্রাম ডিজেল, ২০টির অধিক গ্যাস সিলিন্ডার সহ ৩টি দোকানের ২০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আজ 2 সেপ্টেম্বর পরিদর্শনে আসেন সুজানগর বেড়া এমপি আহমেদ ফিরোজ কবির ও উপজেলা চেয়ারম্যান শাহিন উজ্জামান শাহিন।

    এসময় ক্ষতিগ্রস্তদের সাথে কথা বলে তিনি তাদের সমবেদনা জানান এবং যাতে তারা তাদের ক্ষতিপূরণ হয়েছে তার ব্যক্তিগত তহবিল থেকে ক্ষতিগ্রস্ত পাশে দাঁড়ানোর কথা অসুস্থ করেন ‌। এসময় উপজেলা চেয়ারম্যান শাহিন উজ্জামান শাহিন বলেন প্রত্যেকেরই সতর্ক হওয়া দরকার যেন এরকম অ্যাক্সিডেন্টে আগুন লাগে কারো পরিবারের এত ক্ষতি যেন না হয় সেজন্য সবাইকে সতর্ক ভাবে কাজ-কর্ম করার জন্য অনুরোধ জানান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ