• Uncategorized

    সুজানগরে পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী আজিজুল হক বাবু’র প্রচারণা তুঙ্গে

      প্রতিনিধি ২৫ জানুয়ারি ২০২১ , ৭:২১:৩৩ প্রিন্ট সংস্করণ

    পাবনার সুজানগর পৌরসভা নির্বাচনে ২নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী আজিজুল হক বাবুর নির্বাচনী প্রচার-প্রচারণা বেশ তুঙ্গে। পরীক্ষিত আওয়ামী পরিবারের সন্তান নির্যাতিত এবং ত্যাগী সাবেক ছাত্র নেতা ও উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক প্রচার সম্পাদক আজিজুল হক বাবু গত ১৫ জানুয়ারী প্রতীক বরাদ্দের পর থেকেই ব্যাপক প্রচারণা চালাচ্ছেন।

    তিনি নির্বাচনে জয়ের লক্ষে প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত দলীয় নেতা-কর্মী ছাড়াও ওয়ার্ডের সর্বস্তরের জনগণের সাথে মতবিনিময়, গণসংযোগ, উঠান বৈঠক ও সভা-সমাবেশ করে তার উট পাখি প্রতীকের পক্ষে ভোট প্রার্থনা করছেন। অবশ্য দলীয় নেতা-কর্মীদের পাশাপাশি ২নং ওয়ার্ডের সাধারণ ভোটারাও তার প্রতি সমর্থন জানিয়ে ঐ সকল সভা-সমাবেশ ও গণসংযোগে স্বতঃস্ফুর্তভাবে অংশ নিচ্ছেন।

    বিশেষ করে দলের জন্য কাউন্সিলর পদপ্রার্থী আজিজুল হক বাবুর সীমাহীন ত্যাগ ও অবদান থাকায় নির্বাচনী এলাকার বেশিরভাগ আওয়ামী পরিবারের লোকজন তার প্রতি অকুণ্ঠ সমর্থন জানিয়েছেন।তাছাড়া কাউন্সিলর প্রার্থী বাবুর প্রচার-প্রচারণায় পৌর আওয়ামী যুবলীগের সভাপতি জুয়েল রানাসহ উক্ত ওয়ার্ড আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেওয়ায় নির্বাচনী মাঠ উট পাখির পক্ষে সরগরম হয়ে উঠছে। ফলে নির্বাচনে জয়ের ব্যাপারে কাউন্সিলর প্রার্থী বাবু আশাবাদী।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ