• Uncategorized

    সুজানগরে চেয়ারম্যান পদপ্রার্থী ফিরোজ আহমেদ খান এর অর্থায়নে মানব সেবা ফাউন্ডেশন এর উদ্যোগে রাস্তা মেরামত।

      প্রতিনিধি ১২ সেপ্টেম্বর ২০২০ , ৪:০২:৩৭ প্রিন্ট সংস্করণ

     

     

    শেখ রেজাউল করিম রুবেলঃ

    পাবনা জেলার সুজানগর উপজেলা হাটখালি ইউনিয়নের অধিকাংশ রাস্তার বেহাল দশা বিগত প্রায় 12 বছর নাজিরগঞ্জ বাস স্ট্যান্ড থেকে শুরু করে ভাটিকয়া বাজার পর্যন্ত রাস্তার বেহাল দশা দেখে রাস্তা মেরামত করলেন হাটখালি ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী ফিরোজ আহমেদ খান। রাস্তার মেরামত কাজে অংশগ্রহণ করেন মানব সেবা ফাউন্ডেশন এর চেয়ারম্যান ফারুক বিশ্বাস সহ মানব সেবা ফাউন্ডেশনের সদস্য বৃন্দ।

    এ প্রসঙ্গে ফিরোজ আহমেদ খানের সাথে কথা বললে তিনি আমাদেরকে জানান বিগত 12 বছর এ রাস্তাটি কোন মেরামত কাজ করা হয়নি। হাটখালি ইউনিয়ন নাজিরগঞ্জ ইউনিয়ন রানীনগর আহমদপুর এই একটিমাত্র রাস্তা দিয়ে মানুষ চলাচল করে এই রাস্তায় এক সময় অনেক পরিবহনের গাড়ি চলাচল করতো বর্তমানে রাস্তার বেহাল দশার কারণে এই রাস্তায় মানুষ চলতে চায় না এখন আগের মত আর গাড়ি আসে না সিএনজি ও ভেন এ রাস্তায় চলতে গেলে বিভিন্ন সময় এক্সিডেন্ট হয়ে মানুষ আহত হয়ে থাকে।

    তাই তিনি বলেন সামান্য পরিমাণ কিছু রাস্তা মেরামত করেছি এর আগেও দু’বার কিছু কিছু বড় বড় গর্ত হয়ে গিয়েছিল সেগুলো মেরামত করেছি জনগণের দুর্ভোগের কথা চিন্তা করেই আমি চেয়ারম্যান নির্বাচন করব এরকম চিন্তা ছিল না শুধুমাত্র মানুষের দুঃখ কষ্টের কথা চিন্তা করে আমি এই রাস্তা মেরামতের কাজ করেছি আমি চেয়ারম্যান হতে পারব কিনা সেটা বড় বিষয় নয় মানুষের পাশে থাকতে চাই মানুষের দুঃখ দুর্দশায় তাদের পাশে থাকব ইনশাআল্লাহ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ