• Uncategorized

    সুজানগরের মেয়ে রিমা কে পিটিয়ে হত্যা করে গলায় ফাঁস দেওয়ার অভিযোগ পরিবারের

      প্রতিনিধি ৩০ নভেম্বর ২০২০ , ৩:৫৮:৩৪ প্রিন্ট সংস্করণ

    এম মনিরুজ্জামান,পাবনা:

    রিমা নামে এক মহিলা কে পিটিয়ে হত্যা করার অভিযোগ করেছে তার পরিবার।রিমা খাতুন (২৭) পাবনার সুজানগর উপজেলার তাঁতীবন্দ ইউনিয়নের উদয় পুর গ্রামের আব্দুল গফফার খানের মেয়ে।রিমার বাবা গফফার খান জানান,প্রায় ৭ বছর আগে সাঁথিয়া উপজেলার ক্ষেতু পাড়া ইউনিয়নের আতাইশুকা গ্রামের মহির মোল্লার ছেলে আনিস মোল্লার সাথে তার মেয়ে কে বিয়ে দেয়।

    তাদের ঘরে ৫ বছরের একটা ছেলে সন্তান ও আছে। বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে বিভিন্ন ধরণের নির্যাতনের শিকার হয়েছে তার মেয়ে। সর্বশেষ গত ২৯ নভেম্বর ২০২০ ইং রোজ রোববার রাতে মেয়ের অসুস্থতার খবর শুনে রিয়ার বাড়িতে যায়, গিয়ে শুনে রিমা গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে।

    রিমার লাশ ময়নাতদন্তের পর বাড়িতে এনে দেখে তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তাদের ধারণা রিমাকে নির্যাতন করার কারণে মারা গেছে। এটা কে ধামা চাপা দিতে গলায় ফাঁস লাগিয়ে ঝুলিয়ে রাখা হয়।

    এঘটনায় সাঁথিয়া থানার ইন্সপেক্টর (তদন্ত) আমিনুল ইসলাম বলেন,লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট পেলেই বুঝা যাবে হত্যা নাকি আত্মহত্যা, এঘটনায় সাঁথিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ