• Uncategorized

    সিলেটে অছিয়ত আলী মাদরাসায় ২য় ধাপে শিক্ষার্থীদের মধ্যে অর্থ সহায়তা

      প্রতিনিধি ১০ মে ২০২১ , ৪:২১:১৯ প্রিন্ট সংস্করণ

    ফারুক আহমদ-সিলেট প্রতিনিধি:

    সিলেট নগরীর টিলাগড়স্থ আলহাজ্জ অছিয়ত আলী-করিমুন্নেছা হাফিজিয়া দাখিল মাদরাসায় গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে ২য় ধাপে নগদ অর্থ সহায়তা করা হয়েছে।আজ সোমবার ১০ মে দুপুরে মাদরাসা পরিচালনা কমিটির অন্যতম সদস্য যুক্তরাজ্য প্রবাসী সোহেল আরশাদ-এর পক্ষ থেকে এ অর্থ সহায়তা প্রদান করা হয়।

    এসময় মাদরাসার প্রিন্সিপাল মাওলানা আখতার হোসাইন জাহেদ-এর সভাপতিত্বে মাদরাসার হলরুমে অনুষ্ঠিত অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও মাদরাসার প্রধান উপদেষ্টা আলহাজ্জ শফিকুর রহমান চৌধুরী। তিনি তাঁর বক্তব্যে বলেন, ঈদুল ফিতর আমাদের সন্নিকটে। এটা মুসলমানদের অন্যতম বড় ধর্মীয় উৎসব। এদিন ধর্মীয় ভাব গাম্ভীর্যের মাধ্যমে আনন্দ উৎসব করে সকল মানুষ। কিন্তু সমাজে কিছু মানুষ এমন আছে যাদের মাঝে এ দিনে আনন্দ বয়ে আসেনা।

    দিন-মজুর, গরীব, অসহায় মানুষগুলো ঈদ আনন্দ উপভোগ করতে পারে না অভাবের তাড়নায়। তাই, ঐসকল মানুষের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করা, সাম্যের হাত বাড়ানো, সমাজের সচ্ছল ও স্বাবলম্বীদের নৈতিক দায়িত্ব। তিনি সরকারের পাশাপাশি সকলকে গরীব-অসহায় ও দরিদ্রদের প্রতি দয়ার্দ্র হাত বাড়ানোর আহবান জানান। এদিকে, অছিয়ত আলী দাখিল মাদরাসার গরীব-মেধাবী শিক্ষার্থীদেরকে ২য় ধাপে অর্থ সহায়তা করায় মাদরাসার প্রতিষ্ঠাতা পরিবারকেও তিনি আন্তরিক ধন্যবাদ জানান।

    অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মাদরাসা পরিচালনা কমিটির সদস্য মো. ছমর উদ্দিন মানিক ও বিশিষ্ট সংগঠক এবং সমাজ সেবক কবিরুল ইসলাম কবির।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদরাসার শিক্ষক মাওলানা বেলাল আহমদ, মাওলানা আব্দুল মুকিত, শাহ জুনেদ আহমদ, হাফিজ মাওলানা আব্দুল আলীম ও এমরান আহমদ।এতে আরো উপস্থিত ছিলেন, মো. মান্নান মিয়া, ইসমাইল হোসেন চৌধুরী, ইব্রাহীম খান, ইউসূফ খান, আরমান আহমদ, ইউনূছ খান ও ইয়াামুন আহমদ প্রমূখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ