• Uncategorized

    সিরাজদিখানে যাতায়াতের পথ বন্ধ করে অসহায় পরিবারের উপর জুলুমের অভিযোগ

      প্রতিনিধি ১০ মার্চ ২০২১ , ২:২৭:৫১ প্রিন্ট সংস্করণ

    মুন্সীগঞ্জ সিরাজদিখানে যাতায়াতের পথ বন্ধ করে অসহায় পরিবারের উপর জুলুম অত্যাচারের অভিযোগ উঠেছে। উপজেলার ইছাপুরা ইউনিয়নে চন্দনধুল গ্রামে প্রভাবশালী মোতালেব দেওয়ান কর্তৃক প্রতিবেশী গরীব অসহায় সবুজ আলী ও তার পরিবারের উপর নির্মম জুলুম ও অত্যাচারের অভিযোগ পাওয়া যায়।

    প্রতিবেশী প্রবাসী প্রভাবশালী মোতালেব দেওয়ানের স্ত্রী শামীমা আক্তার চায়না, মোখলেছ দেওয়ানের ছেলে মাসুদ দেওয়ান, তার মা মাসুদা বেগম, মৃত মোহাম্মদ দেওয়ানের ছেলে নিয়াজ দেওয়ানের নামে এ অভিযোগ উঠে। ভুক্ত ভোগী ও স্হানীয় সুত্রে জানাযায় বেশ কিছুদিন যাবৎ সবুজ আলীর বসত বাড়ির সীমানা নিয়ে চায়না বেগম গংদের সাথে বিরোধ চলে আসলে ও বিভিন্ন সময় স্হানীয় মেম্বার ও এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গ আপোষ মীমাংসা করে দিলে চায়না বেগম ও তার লোকজন আপোষ মীমাংসা মেনে নিয়ার লোকচুরি করে সবুজ আলী ও তার পরিবারের বিরুদ্ধে পূর্বের করা মামলা ওয়ারেন্ট ভুক্ত করে তাদেরকে জেল হাজতে প্রেরন করে।
    এলাকাবাসী জানান কিছু দিন পর্বে সবুজ আলী ও চায়না বেগম এবং চায়না বেগমের দেবর মাসুদের সাথে কাথা কাটাকাটির এক পর্যায়ে চায়না বেগমের লোকজন সবুজ আলী ও তার পরিবারের লোকজনকে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং জানে মেরে ফেলার হুমকি ধামকি দেয় এবং নিজেদের ঘর নিজেরা দা দিয়ে কুপিয়ে সবুজ আলী ও তার পরিবারের লোকজনের উপর মিথ্যা অভিযোগ তোলে। সবুজ আলীর একটি দোচালা টিনের ঘরের চালের পানি চায়না বেগম ও মাসুদের সীমানায় পড়লে
    এলাকাবাসী সবুজ আলীকে ঘরটি সরিয়ে নিতে বল্লে সবুজ আলী তাৎক্ষণিক ঘরটি সরিয়ে নিলে ও চায়না বেগম ও তার দেবর মাসুদ সবুজ আলী ও তার পরিবারের লোকজন যেন বাড়ি হইতে বাহির না হইতে পারে তাদের চলাচলের রাস্তা বন্ধ করে দেয়। কোন উপায় না পেয়ে সবুজ আলী সিরাজদিনখান থানায় একটি অভিযোগ দায়ের করেন।
    এ বিষয়ে গণমাধ্যম কর্মিরা তথ্য সংগ্রহের জন্য চায়না বেগম তাদের সাথে অসাধ আচরন করেন এবং তাদেরকে মামলা দিয়ে হয়রানি করার হুমকি প্রদান করে।

    সিরাজদিখান থানার ওসি এসএম জালাল উদ্দীন বলেন, এবিষয়ে একটি অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ