• রাজনীতি

    সিরাজগঞ্জ জেলা আ.লীগের সভাপতির ঘোষনা করলেন এ্যাড. আব্দুর রহমান

      প্রতিনিধি ৩ ফেব্রুয়ারি ২০২২ , ৪:০৪:৪৪ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলংগা সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

    জেলা আওয়ামীলীগের সভাপতির প্রার্থীতা ঘোষনা করলেন বাংলাদেশ বার কাউন্সিলের এডহক কমিটির সদস্য, ট্রাইব্যুনালের চেয়ারম্যান, পাবলিক প্রসিকিউটর ও জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীরমুক্তিযোদ্বা আলহাজ্ব গাজী এ্যাড: আব্দুর রহমান রানা।বুধবার (২ফেব্র“য়ারী) বিকেলে তার নিজস্ব কার্যালয়ে সাংবাদিকদের সাথে এক মত বিনিময় কালে তিনি জেলা আওয়ামীলীগের সভাপতি প্রার্থী হিসাবে নাম ঘোষনা করেন।এসময় এ্যাড. আব্দুর রহমান রানা বলেন, ১৯৭১ সালের নভেম্বর মাসের শেষের দিকে পাক হানাদার বাহিনীর সাথে বিএলএফ(গেরিলা মুক্তিযোদ্ধা) হিসাবে চৌহালী থানার আর্ন্তগত জালালপুর ইউনিয়নের ধিতপুর গ্রামে পাক হানাদার বাহিনীর সাথে সক্রীয় সন্মুখ যুদ্ধে অংশ গ্রহন করি।

    রাত ৯ টায় পাক হানাদারদের পরাজিত করা হয়। ১৯৭৫ সালে জাতির জনক বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবসহ পরিবারের মোট ৪৭ জনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়। হত্যার পর সারা দেশে মুজিব আদর্শের সৈনিকদের পৈশাচিত নির্যাতনের শিকার তিনি। বিএনপির আমলে তার বহুতল ভবন ভেঙ্গে গুড়িয়ে দেয়া হয়।
    আমার বাবা বীর মুক্তিযোদ্ধা মৃত ক্বারী মোহাম্মদ আলী সন্তান হিসাবে সকল নির্যাচন নিপীড়ন সহ্য করে জাতির জনক বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমানের আর্দশকে আকড়ে ধরে রয়েছি।
    বাংলাদেশ বার কাউন্সিলের সদস্য ও বার কাউন্সিলের কমপ্লেইন্ট এন্ড ভিজিলেন্স কমিটির নবনির্বাচিত সদস্য এবং জজ আদালতের পাবলিক প্রসিকিউটর এ্যাড. আব্দুর রহমান রানা আরো বলেন- বর্তমানে জাতীর জনক বঙ্গবন্ধুর কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনা সমৃদ্ধশালী বাংলাদেশ বির্নিমানে কাজ করে যাচ্ছেন।

    এমন সময় অনেক হাইব্রীড নেতার সৃষ্টি হয়েছে। ওই সকল নেতাদের জন্য বঙ্গবন্ধুর আদর্শকে কলংকিত করছে। সকল অবক্ষয়ের অবসান ঘটাতে আসন্ন জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আমি সভাপতি হিসাবে প্রতিদ্বন্দ্বি করতে সকলের দোয়া সহযোগীতা কামনা করেন মত বিনিময় সভায়।
    মত বিনিময় সভায় এ্যাড: রফিকুল ইসলাম, এ্যাড: মালতী রহমানসহ ইলেট্রনিক ও প্রিন্ট মিডিয়ার নেত্ববৃন্দ উপস্থিত

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ