• আইন ও আদালত

    সিরাজগঞ্জ ও সলঙ্গায় গাঁজা এবং ফেন্সিডিলসহ ৩ জন আটক-ট্রাক জব্দ

      প্রতিনিধি ২৮ জানুয়ারি ২০২২ , ৩:২৩:১৯ প্রিন্ট সংস্করণ

    মোঃ মিজানুর রহমান-জেলা প্রতিনিধি সিরাজগঞ্জ:

    র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জের সলঙ্গায় এবং সদরে ৩০.৫ কেজি গাঁজা এবং ফেন্সিডিলসহ ০৩ জন মাদক কারবারী আটক, ট্রাক জব্দ করা হয়েছে। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

    এরই ধারাবাহিকতায় ২৮/০১/২০২২ তারিখ সকাল ৮.৪৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর উপ-অধিনায়ক মেজর মোহাম্মদ আনিসুজ্জামান,অর্ডন্যান্স এবং এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন চড়িয়া মধ্যপাড়া গ্রামস্থ ঢাকা টু নাটোর মহাসড়কের পূর্ব পার্শ্বে সিরাজগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-০১, উল্লাপাড়া-০২, ৩৩/১১ কেভি ২০ এমভিএ বৈদ্যুতিক উপকেন্দ্রর সামনে এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৩০.৫(ত্রিশ দশমিক পাঁচ) কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০৩ টি মোবাইল ফোন এবং ০১ টি ট্রাক জব্দ করা হয়।

    গ্রেফতারকৃত আসামী ১। মোঃ জসিম উদ্দিন (২৫), পিতা-মোঃ সেলিম মিয়া, সাং-হলুদিয়া সৈনিক পাড়া,থানা- বুজপুর, জেলা-চট্টগ্রাম, ২। মোঃ আমিনুল ইসলাম (২২), পিতা-মোঃ কোরবান আলী, স্থায়ী সাং-বরলাম পুর আলম পাড়া, থানা-দেবীগঞ্জ, জেলা-পঞ্চগড়, বর্তমান ঠিকানা সাং-দক্ষিন প্রতাবপুর, থানা-চৌদ্দগ্রাম, জেলা- কুমিল্লা। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণীর ১৯(গ) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

    ২। গত ২৭/০১/২০২২ তারিখ রাত ০৮.৫০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানের এর নেতৃত্বে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সিরাজগঞ্জ সদর থানাধীন কাজীপুর মোড়স্থ জনৈক মোঃ শাহীন সেখ(৩৮) এর চা-পানের দোকানের সামনে পাঁকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২৮(আঠাশ) বোতল ফেন্সিডিলসহ ০১ জন মহিলা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় তাহার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল জব্দ করা হয়।

    গ্রেফতারকৃত আসামী মোছাঃ লতিফ বেগম (২৩),মাতা- মোছাঃ মরিয়ম বেগম, পিতা মোঃ লুৎফর রহমান, স্বামী-জয়, সাং-দক্ষিন বাসুদেব পুর পুকুর পাড়া, থানা-হাকিমপুর, জেলা-দিনাজপুর।গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণীর ১৪(খ) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে সিরাজগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।
    প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ