• Uncategorized

    সিরাজগঞ্জে ১৯৯ বোতল ফেন্সিডিলসহ ১ জন শীর্ষ মাদক ব্যবসায়ী আটক; ট্রাক জব্দ।

      প্রতিনিধি ৪ নভেম্বর ২০২২ , ৪:২২:০৯ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলংগা সিরাজগঞ্জ প্রতিনিধি:

    র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

    এর ধারাবাহিকতায় ০৪/১১/২০২২ ইং তারিখ বিকেল ০৪:৫৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানাধীন হাইওয়ে রাস্তার গোলচত্বরের উত্তর পার্শ্বে বঙ্গবন্ধু সেতু পশ্চিম ফুড কর্ণারের সামনে একটি ট্রাকে তল্লাশী চালিয়ে ১৯৯ বোতল ফেন্সিডিলসহ ০১ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় একটি ট্রাক এবং একটি মোবাইল জব্দ করা হয়।

    গ্রেফতারকৃত আসামীঃ মোঃ সুজন মিয়া(৩০), পিতাঃ মৃত জাহাঙ্গীর আলম,সাং- জয়রাম ওঝা, থানাঃ গঙ্গাচরা, জেলা-রংপুর। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জসহ বিভিন্ন জেলায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ