• Uncategorized

    সিরাজগঞ্জে সলঙ্গায় কোর্টের নিষেদাজ্ঞা অমান্য করে জমি দখলের চেষ্টার অভিযোগ

      প্রতিনিধি ১৭ জানুয়ারি ২০২১ , ১:৩৯:১৭ প্রিন্ট সংস্করণ

    সিরাজগঞ্জে সলঙ্গায় কোর্টের নিষেদাজ্ঞা অমান্য করে জমি দখলের চেষ্টার অভিযোগ

    সিরাজগঞ্জে সলঙ্গায় ভাতিজার জমিতে জোরপুর্বক ঘর তুলে দখল নেওয়ার চেষ্টার অভিযোগ উঠেছে আপন চাচা শমসের আলীর বিরুদ্ধে। অভিযোগ সুত্রে যানাযায়,সলঙ্গা থানার ঘুরকা নতুন পাড়া গ্রামের গুমানি শেখ এর ছেলে আব্দুস সাত্তার আলী শেখ এর নামীয় ২৫ শতক জমিতে সেনেটারী কারখানা করে দির্ঘদিন যাবৎ চলছিলেন। হঠাৎ আপন চাচা শোমসের ও চাচাতো ভাই পারুল শেখ ও তার বোনের জামাই মোকসেদ মিলে মেহগনী সহ ৪২ টি বিভিন্ন প্রজাতীর গাছ কেটে ও সেনেটারী কারখানা ভেঙ্গে দিয়ে ঘর তুলে। এ ঘটনায় সলঙ্গা থানায় আব্দুস সাত্তার আলী শেখ বাদী হয়ে একটি লিখিত অভিযোগ করলে,সলঙ্গা থানা পুলিশের একটি টিম ঘটনা স্থলে গিয়ে বিবাদী শোমসের আলী গ্রংদের উল্ল্যেখিত জমিতে ঘর নির্মান কাজ বন্ধ করেন।
    এ বিষয়ে বাদী আব্দুস সাত্তার বলেন-দির্ঘদিন যাবৎ আমার চাচা শমসের আলী,চাচাতো ভাই পারুল ও তার বোনের জামাই মোকসেদ আলীরা জোরপুর্বক আমার নামীয়,দখলিয় জায়গায় ঘর নির্মানের চেষ্টা করছে। আমি ন্যায় বিচার চাই।
    এ বিষয়ে-গনমাধ্যমকর্মী পরিচয়ে অভিযুক্ত শোমনের আলী কাছে জানতে চাইলে তিনি কোন কথা বলবেন না বলে চলে যান।

    এ বিষয়ে মুঠোফোনে ঘটনার তদন্ত কারী কর্মকর্তা এস আই আব্দুল খালেক বলেন-কোর্টের নির্দেশনা অমান্য করে বিবাদী গন ঘর নির্মান করছিলো মর্মে অভিযোগ পেয়ে আমরা ঘটনা স্থলে উপস্থিত হয়ে,নির্মান কাজ বন্ধ করি। এবং উভয় পক্ষকে শান্ত থাকার নির্দেশনা দিয়েছি ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ