• আইন ও আদালত

    সিরাজগঞ্জে বিপুল পরিমাণ জাল টাকাসহ আটক-১

      প্রতিনিধি ১৭ অক্টোবর ২০২২ , ১০:৫৬:৫১ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলংগা সিরাজগঞ্জ প্রতিনিধি:

    র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জের সলঙ্গায় বিপুল পরিমান জাল টাকাসহ ১ জনকে আটক করেছে। গত রবিবার (১৬ অক্টোবর) সন্ধ্যা ০৭.৩০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন ফুড ভিলেজ হোটেলের সামনে অভিযান পরিচালনা করে বাংলাদেশী ৪৭০ টি ১০০/- টাকার জাল নোট মোট ৪৭,০০০/-(সাতচল্লিশ হাজার) জাল টাকাসহ ০১ জন গ্রেফতার করেছে।

    গ্রেফতারকৃত আসামীঃ মোঃ তাওহিদুল ইসলাম ফয়সাল, পিতা- মোঃ ওসমান মোল্যা, সাং- চালিনগর, থানা- বোয়ালমারী, জেলা-ফরিদপুর। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই জাল নোট ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় জাল টাকা ক্রয়-বিক্রয় করে আসছিল। র‌্যাব জানায় গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

    র‌্যাব-১২’র সিপিএসসি,সিরাজগঞ্জের স্কোয়াড কমান্ডার লেফটেন্যান্ট মোঃ আবুল হাসেম সবুজ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন তিনি আরও জানান
    এ ধরণের উদ্ধার অভিযান সচল রেখে সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর। র‌্যাব-১২ কে তথ্য দিন – মাদক , অস্ত্রধারী ও জঙ্গিমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ