• আইন ও আদালত

    সিরাজগঞ্জে গরু চোর চক্রের ৪ সদস্যকে গণপিটুনি দিয়ে পুলিশে সোর্পদ

      প্রতিনিধি ২৩ এপ্রিল ২০২২ , ৩:১১:৫৯ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলংগা সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

    সিরাজগঞ্জের তাড়াশে গণপিটুনি দিয়ে ৪ গরু চোর চক্রের চার সদস্যকে পুলিশের কাছে সোর্পদ করেছে এলাকাবাসী। তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (২২ এপ্রিল) দিবাগত মধ্যরাতে তাড়াশ উপজেলার ওয়াশিন গ্রামে এ ঘটনা ঘটে।তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

    চোর চক্রের সদস্যরা হলো—তাড়াশ দক্ষিণপাড়া এলাকার লিটন ফকির (৪৫), সিরাজগঞ্জ সদর থানার পাইকপাড়া এলাকার মুরাদ হোসেন (২৪), একই এলাকার আব্দুর রাজ্জাক (৪৫) এবং শাহজাদপুর থানার উল্টাডাব এলাকার সুকচাদ (৪০)।
    এলাকাবাসী জানান, মধ্যরাতে ওয়াশিন গ্রামের আব্দুল মোমিন মাষ্টারের বাড়ির বাহিরের গেট বাহির থেকে আটকে দিয়ে একটি পিকআপ সহ ৪ জন গরু চোর গোয়ালঘরে প্রবেশ করার চেষ্টা করে। এসময় বাড়ির মালিক বিষয়টি টের পেয়ে চিৎকার করে। তখন গ্রামের লোকজন চারদিক থেকে ধাওয়া করে পিকআপসহ চার গরু চোরকে আটক করে।

    পরে এলাকাবাসীর গণপিটুনিতে চার গরু চোর গুরুতর আঘাত পায়।ওসি শহিদুল ইসলাম জানান, গরু চোর চক্রের ৪ সদস্যকে আটক করে গণপিটুনি দিয়ে তাদের হাত-পা ভেঙে দিয়েছে এলাকাবাসী। পরে তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ