• রাজশাহী বিভাগ

    সিরাজগঞ্জে আশ্রয়ণ প্রকল্পের দ্বিতীয় ধাপের উদ্বোধন নিয়ে জেলা প্রশাসকের প্রেস ব্রিফিং

      প্রতিনিধি ২০ জুলাই ২০২২ , ৪:৩৫:২৫ প্রিন্ট সংস্করণ

    মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক আশ্রয়ণ প্রকল্পের তৃতীয় পর্যায়ের ২য়ধাপে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে বুধবার বেলা ১১ টায় শহীদ এ,কে শামসুদ্দিন সম্মেলন কক্ষে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসনের উদ্যোগে সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড.ফারুক আহাম্মদ প্রেস ব্রিফিং-এ বক্তব্য উপস্থাপন করেন।

    জেলা প্রশাসক জানান, সিরাজগঞ্জ জেলায় ৩য় পর্যায়ের ২য় ধাপে ৪২৯ টি গৃহ নির্মাণ করা হচ্ছে। আগামি ২১ জুলাই সকাল ১০ টায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণ ভবন থেকে সরাসরি (ভার্চুয়ালি) মিটিং-র মাধ্যমে জমি ও গৃহ অসহায় দরিদ্র ভূমিহীন গৃহহীনদের মাঝে হস্তান্তরের উদ্বোধন করবেন। দ্বিতীয় ধাপে সিরাজগঞ্জ সদর উপজেলা ৪১ টি, শাহজাদপুরে ২৫টি,উল্লাপাড়ায় ৮৫ টি, রায়গঞ্জে ১৯৫ টি,তাড়াশে ৫ টি,কাজিপুরে ৬২ টি,চৌহালীতে ৬টি, কামারখন্দে ১০ টি সর্বমোট ৪২৯ টি।

    এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব)মোঃ মোবারক হোসেন,জেলা ত্রান ও পুনর্বাসন কর্মকর্তা আকতারুজ্জামান,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাশুকাতে রাব্বি, সিরাজগঞ্জ প্রেসক্লাবে সভাপতি হেলাল আহমেদ,সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সান্টু,সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আবু বকর সিদ্দিক সহ জেলা প্রশাসনের কর্মকর্তাগণ ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া সাংবাদিক গণ উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ