• Uncategorized

    সিরাজগঞ্জের সলঙ্গায় ৩ সন্তানের মাকে গণধর্ষণ: আটক ১ 

      প্রতিনিধি ১৭ আগস্ট ২০২০ , ১:২৭:১৫ প্রিন্ট সংস্করণ

    মোঃ শাহাদত হোসেন-সিরাজগঞ্জ:

    সিরাজগঞ্জের সলঙ্গায় ৩ সন্তানের মা গণধর্ষণের শিকার হয়েছে। এঘটনাটি সলঙ্গা থানায় মামলা দায়েরের পর একজনকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে সলঙ্গা থানার তেলকুপি গ্রামে।

    মামলার সূত্রে জানা যায়,গত বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে তেলকুপি গ্রামের মৃত আবুল হোসেন ছেলে হবিবর রহমান (৪৫) গৃহবধুকে তার বাড়ি ডেকে নেয়। কিছুক্ষন পর একই গ্রামের জাকের আলীর ছেলে আফিল হোসেন,(২০),মানজু মিয়ার ছেলে ফারুক হোসেন (২০) ও শাকিল হোসেন (২১) নামের আরো ৩ যুবক সেখানে উপস্থিত হয়।

    এসময় হবিবর রহমান একটি ধারালো ড্যাগার ধর্ষিতার বুকে তাক করে ধরে অস্ত্রের মুখে জিম্মি করে একটি ঘরে নিয়ে যায় গৃহবধুকে ।এরপর ২দিন আটক রেখে গৃহবধুকে পালাক্রমে ৪জন মিলে ধর্ষন করে। গত শনিবার রাত ১০টার দিকে নিজের কৌশলে ধর্ষিতা সেখান থেকে পালিয়ে  যায় ও তার পরিবারের নিকট ঘটনাটি খুলে বলে।

    প্রাথমিক চিকিৎসার পর রোববার রাতে ৪জনকে আসামী করে ধর্ষিতা নিজেই সলঙ্গা থানায় মামলা দায়ের করে। পুলিশ মামলাটি গ্রহন করে রাত ৩টার দিকে প্রধান আসামী হবিবরকে আটক করে জেলহাজতে প্রেরন করেছে।

    এব্যাপারে সোমবার সকালে সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জেড জেড মো. তাজুল হুদার সাথে বিষয়টি নিয়ে কথা হলে তিনি বলেন, প্রধান আসামী হবিবরকে আটক করে জেলহাজতে প্রেরন করা হয়েছে। বাকী আসামীদের আটকের চেষ্টা চলছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ