• Uncategorized

    সিরাজগঞ্জের সলঙ্গায় গ্রাহককে কু-প্রস্তাব দেওয়ার অভিযোগে কাপড় ব্যবসায়ীর কারাদণ্ড 

      প্রতিনিধি ১৮ নভেম্বর ২০২০ , ১:২৭:১৬ প্রিন্ট সংস্করণ

    মোঃ শাহাদত হোসেন-সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

    গ্রাহককে কু-প্রস্তাব দেওয়ার অভিযোগে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সলঙ্গায় অনুকুল চন্দ্র (৪৯) নামে এক কাপড় ব্যবসায়ীকে তিন মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।দণ্ডপ্রাপ্ত অনুকুল চন্দ্র উপজেলার চরকাওয়াক গ্রামের মৃত অবনী ভূষন পালের ছেলে।

    বুধবার (১৮ নভেম্বর) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ।সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার (১৭ নভেম্বর) দু’জন নারী সলঙ্গা বাজারে অনুকুল চন্দ্রের দোকানে কাপড় কিনতে আসেন।

    এ সময় অনুকুল চন্দ্র তাদের সঙ্গে অশালীন ভাষায় কথাবার্তা বলেন এবং কু-প্রস্তাব দেন। একপর্য়ায়ে ওই দুই নারীর ব্যাগের ভেতরে নিজের মোবাইল নম্বর লিখে দিয়ে ফোনে যোগাযোগ করতে বলেন।

    ভুক্তভোগী ওই দুই নারীর অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১২ এর একটি দল সলঙ্গা বাজার এলাকায় অভিযান চালিয়ে অনুকুল চন্দ্রকে আটক করে। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে রায়গঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রাজিবুল আলম অভিযোগের সত্যতা পেয়ে কাপড় ব্যবসায়ীকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ